Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মুন্সীগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যানের বাড়িতে ডাকাতি

৫০ লক্ষাধিক টাকার মালামাল লুট

মুন্সিগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ মে, ২০২০, ৭:১১ পিএম

মুন্সীগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা মুক্তিযুদ্ধা কমান্ডার বীর মুক্তিযুদ্ধা আনিছ উজ্জামান আনিছ এর বাড়ীতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাতদল অস্ত্রের মুখে জিম্মি করে ১০০ভরি স্বর্ন সহ ৫০ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়।
পুলিশ জানায়, শনিবার দিবাগত রাত ২ টা’র দিকে মুন্সীগঞ্জ শহরের মধ্য কোর্টগাও এলাকায় আনিছ উজ্জামানের নিজ বাড়িতে এই ডাকাতির ঘটনা ঘটে । বাড়ির দ্বিতীয় তলার পশ্চিম পাশের গ্রীলহীন একটি কাচের জানালা দিয়ে ডাকাতদল ঘরে প্রবেশ করে। ডাকাতদল প্রথমে দোতালায় থাকা আনিসউজ্জামানের বড় ছেলে জেলা যুবলীগের সাবেক সভাপতি আক্তারুজ্জামান রাজিব এর রুমে প্রবেশ কওে অস্্েরর মুখে তাকে জিম্মি কর বেধে ফেলে । তার সহায়তায় ছোট ছেলে জালালউদ্দিন রুমি রাজনের রুমে প্রবেশ করে তাকেও অস্্েরর মুখে তাদের জিম্মি করে বেধে রেখে মালামাল লুট করে। পরে নীচ তলায় এসে আনিছ উজ্জামানের রুমে ঢোকে অস্্েরর মুখে জিম্মি করে লুটপাট চালায়। এ সময় ডাকাতরা অস্ত্রের ভয় দেখিয়ে ১০০ ভরি স্বর্ণালংকার ও নগদ ৫ লক্ষ টাকা লুট কওে পালিয়ে যায়। মুন্সীগঞ্জ পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার, পিবিআইয়ের এসপি, সিআইডি, ডিবির কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শণ করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকাতি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ