Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

ইংলিশ ঘরোয়া ক্রিকেটে স্থগিতাদেশ বাড়ল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩০ মে, ২০২০, ১২:০১ এএম

করোনাভাইরাস পরিস্থিতিতে ইংল্যান্ডের ঘরোয়া ক্রিকেটে স্থগিতাদেশ বেড়েছে। আগামী ১ আগাস্ট পর্যন্ত ঘরোয়া ক্রিকেট বন্ধ রাখার ঘোষণা দিয়েছে ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)। গতপরশু এক বিবৃতিতে ইসিবি জানায়, এই গ্রীষ্মের শেষ দিকে ছেলে ও মেয়েদের ঘরোয়া ক্রিকেট আয়োজনের ব্যাপারে আশাবাদী তারা। এই নিয়ে তৃতীয় দফায় স্থগিতাদেশ বাড়ল। প্রথমবার ২৮ মে পর্যন্ত, এরপর ১ জুলাই পর্যন্ত খেলা স্থগিত করা হয়। মৌসুম শুরু হওয়ার কথা ছিল গত ১২ এপ্রিল।
করোনাভাইরাস পরিস্থিতিতে একশ বলের টুর্নামেন্ট ‘দা হানড্রেড’ এরই মধ্যে পিছিয়ে গেছে ২০২১ সালে। আর্থিক ক্ষতি কমাতে আন্তর্জাতিক ক্রিকেট ও টি-টোয়েন্টি ব্লাস্ট মাঠে ফেরানোর চেষ্টা চালাচ্ছে ইসিবি। কিছুদিন আগে ইংল্যান্ডের পুরুষ দলের ক্রিকেটাররা স্বাস্থ্যবিধি মেনে একক পর্যায়ে অনুশীলন শুরু করেছেন। আগামী ৪ জুলাই থেকে দর্শকশ‚ন্য স্টেডিয়ামে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচের টেস্ট সিরিজ আয়োজনের ব্যাপারে আশাবাদী ইংল্যান্ড। সিরিজ শুরুর আগে সফরকারী দলকে ১৪ দিনের কোয়ারেন্টিনে থাকতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইংল্যান্ড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ