Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সিটি ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট সাঈদ করোনায় মারা গেছেন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৩ মে, ২০২০, ১:৫৯ পিএম

আবু সাঈদ নামের বেসরকারি দ্য সিটি ব্যাংকের এক কর্মকর্তার মৃত্যু হয়েছে। তিনি প্রধান কার্যালয়ে সেন্ট্রাল ক্লিয়ারিং বিভাগের অ্যাসিসটেন্ট ভাইস প্রেসিডেন্ট হিসেবে কর্মরত ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, একমাত্র কন্যা ও পিতাকে রেখে গেছেন। এ নিয়ে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ওই ব্যাংকের ২ কর্মকর্তা মারা গেলেন।

মঙ্গলবার সকালে রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। গণমাধ্যমকে বিষয়টি জানিয়েছেন তার বন্ধু মুসতাক কামাল তুহিন। সিটি ব্যাংকের পক্ষ থেকেও বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

মুসতাক কামাল তুহিন জানান, অবস্থার অবনতি হলে সোমবার দিনগত রাতে তাকে রাজধানীর একটি হাসপাতালের আইসিইউতে নেয়া হয়। মঙ্গলবার সকালে তিনি মারা যান।

সিটি ব্যাংক সূত্রে জানা গেছে, সাঈদ গত সপ্তাহে অফিস করেছেন। সাধারণ ছুটির সময় লেনদেন নিরবচ্ছিন্ন রাখতে রাজধানীর তিনটি শাখা পরিদর্শন করে ক্লিয়ারিং বিভাগের সঙ্গে বৈঠকও করেছেন।

এর আগে ২৬শে এপ্রিল করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে সিটি ব্যাংকের আরেক কর্মকর্তা (প্রধান মানবসম্পদ কর্মকর্তা) মুজতবা শাহরিয়ার মুগদা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ