Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

ফুলপুরে ভোক্তা অধিকার আইনে ৫ প্রতিষ্ঠানকে জরিমানা

ফুলপুর(ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ মে, ২০২০, ২:০৮ পিএম

ময়মনসিংহের ফুলপুরে শনিবার দুপুরে নিয়মিত বাজার অভিযানের অংশ হিসেবে অভিযান চালিয়ে ৫ প্রতিষ্ঠানকে জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ময়মনসিংহ জেলা কার্যালয়। মেয়াদ উত্তীর্ণ পণ্য, রং মিশ্রিত ও নিম্নমানের পণ্য রাখা ও মূল্য তালিকা না থাকার অপরাধে ফুলপুর পৌর এলাকার আমুয়াকান্দা বাজারে আজিজুল স্টোরকে ২ হাজার টাকা, ভাই ভাই ষ্টোরকে ২ হাজার টাকা ,মিম-মনি ষ্টোরকে ৩ হাজার টাকা, আল-আমিন ষ্টোরকে ২ হাজার টাকা ও ফখরুল ষ্টোরকে ৩ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন সম্পর্কে ধারণা দেয়া হয়।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ময়মনসিংহ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক নিশাত মেহের এ জরিমানা করে আদায় করেন।

উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর মোঃ মঞ্জুরুল হক জানান, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের ময়মনসিংহ জেলা কার্যালয় কর্তৃক পরিচালিত নিয়মিত বাজার অভিযানের অংশ হিসেবে এই ৫ প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়েছে এবং মেয়াদ উত্তীর্ণ, রং মিশ্রিত ও নিম্নমানের বিপুল পরিমাণ পণ্য ধ্বংস করা হয়েছে।

অভিযান পরিচালনার সময় উপস্থিত ছিলেন স্যানিটারি ইন্সপেক্টর (নিরাপদ খাদ্য পরিদর্শক) মোঃ মঞ্জুরুল হক, ফুলপুর থানার এসআই জাহিদ, এসআইটি শামছুল হকসহ পুলিশ প্রশাসন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জরিমানা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ