Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

সিরিজ এগিয়ে আনার ভাবনা ইংল্যান্ডের!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৯ মে, ২০২০, ১২:০৪ এএম

অনেক সিরিজ এরই মধ্যে পিছিয়ে গেছে। অনেক সিরিজ ঝুলছে অনিশ্চয়তার সুতোয়। একটু উন্নতির আভাস দেখে উল্টো পথে হাঁটছে ইংল্যান্ড। আয়ারল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজ এগিয়ে আনার কথা ভাবছে তারা!
আগামী ১ জুলাই পর্যন্ত ইংল্যান্ডে সব ধরনের ক্রিকেট নিষিদ্ধ। এতে স্থগিত হয়ে গেছে ক্যারিবিয়ানদের বিপক্ষে তিন ম্যাচের টেস্ট সিরিজ, জুনে হওয়ার কথা ছিল সিরিজটি। তবে নতুন সূচিতে ৮ জুলাই দর্শকশ‚ন্য স্টেডিয়ামে দুই দলের প্রথম টেস্ট শুরু হওয়ার সম্ভাবনা আছে। এরপর হবে পাকিস্তান সিরিজ।
আয়ারল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজ হওয়ার কথা সেপ্টেম্বরে, সেটি জুলাইয়ে এগিয়ে আনা হতে পারে বলে ক্রিকইনফোর প্রতিবেদনে বলা হয়েছে। আসন্ন এই সিরিজগুলোর জন্য ২৫-৩০ জন ক্রিকেটারকে ৯ সপ্তাহের জন্য পরিবার থেকে দূরে রাখা হতে পারে।
ইসিবির ভাবনা, নিরাপদ পরিবেশে থেকে জুলাই ও অগাস্টে ছয়টি টেস্ট খেলবে ইংল্যান্ড। এ ছাড়া কোভিড-১৯ রোগের সতর্কতার জন্য প্রতিদিন দলের সবার তাপমাত্রা ও আরও কিছু পরীক্ষা থাকবে। সাউথ্যাম্পটনের এজেস বৌল ও ম্যানচেস্টারের ওল্ড ট্র্যাফোর্ডে মাঠের সঙ্গে হোটেলের ব্যবস্থা থাকায় এই দুই ভেন্যুতে হতে পারে ছয়টি টেস্ট।



 

Show all comments
  • Md. Sariful Islam ৯ মে, ২০২০, ১১:৫১ এএম says : 0
    thanks
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিরিজ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ