Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ফরিদপুরে বিএনপি নেতা মরহুম মারুফ পরিবারের মাঝে শামা ওবায়েদের ঈদ উপহার প্রদান

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০২০, ৪:৪৭ পিএম

বৃহত্তর ফরিদপুরে বিএনপির আন্দোলনে শহীদ, গুম ও নির্যাতিতদের মাঝে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের উপহার প্রদান করা হচ্ছে। 

সোমবার দুপুরে শহরতলির মামুদপুরে বিসমিল্লাহ শাহ দরগায় ২০১৩ সালে বিএনপির আন্দোলনে পুলিশের গুলিতে নিহত নগরকান্দা পৌর স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি মোঃ মারুফ শেখের পরিবারের মাধ্যমে এ কর্মসূচী শুরু করা হয়।
এসময় নিহত মারুফের পিতা রাবু মিয়ার হাতে আর্থিক উপহার তুলে দেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ ইসলাম রিংকু।
এসময় তিনি করোনা ভাইরোসের কারণে প্রান্তিক জনগোষ্ঠীর পাশে দাড়ানোর জন্য সকলের প্রতি উদাত্ত আহ্বান জানিয়ে বলেন, জনগণের দল হিসেবে যা যা করা দরকার বিএনপি তাই করছে। আমরা সরকারকে সকল প্রকার সহযোগীতা করতে প্রস্তুত। এই দুর্যোগে বাংলাদেশের প্রেক্ষিতে আজকে সবচেয়ে বড় প্রয়োজন জাতীয় ঐক্য গড়ে তোলা। তিনি বলেন, করোনা ভাইরাসের কারণে দেশের প্রান্তিক পর্যায়ে সরকার যেই ত্রাণ দিচ্ছে তার বেশিরভাগই চুরি হয়ে যাচ্ছে। গরিবের ঘরে চাল-ডাল পৌছানোর আগেই সেসব আওয়ামী লীগের নেতাকর্মীদের বাসায় পাওয়া যাচ্ছে।
এসময় ফরিদপুর জেলা বি এন পির ও তার অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ