Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

আনোয়ারায় পারিবারিক কলহে এক গৃহবধূর আত্মহত্যা

আনোয়ারা (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০২০, ৪:০৭ পিএম | আপডেট : ৫:৩৩ পিএম, ২১ এপ্রিল, ২০২০

চট্টগ্রামের আনোয়ারায় পারিবারিক কলহের জের ধরে জয়নাব বেগম (২৫) নামে এক গৃহ বধু আত্মহত্যা করেছেন। মঙ্গলবার দুপুরে উপজেলার বারখাইন ইউনিয়নের ২ নং ওর্য়াডের হাঁজীগাও গ্রামের নুরুজ্জামান সওদাগরের বাড়িতে এ ঘটনা ঘটে। জয়নাব বেগমের বাড়ি কুমিল্লা জেলায় বলে জানাযায়। নয় বছর আগে সে বারখাইন ইউনিয়নের হাঁজীগাও গ্রামের নুরুজ্জামান সওদাগরের পুত্র মো. রাশেদ(৩০)এর সাথে ভালবেসে বিবাহ হয়।
জয়নাব বেগমের শশুর নুরুজ্জামান সওদাগর জানায়, মঙ্গলবার সকাল ১১ টার দিকে আমার বড় ছেলের বউয়ের সাথে সাংসারিক কাজ নিয়ে কথা কাটাকাটি হয়। এর পর আমার ছোট ছেলের বউ জয়নাব বেগম নিজের কক্ষে ঢুকে দরজা বন্ধ করে দেয়। আমার নাতিরা মায়ের জন্য কান্নাকাটি করলে সবার ডাকাডাকিতেও জয়নাব বেগম দরজা না খোলায় আমি আমার ছেলে রাশেদকে নিয়ে দরজা ভেঙ্গে দেখি সিলিং ফ্যানের সাথে ওড়নায় ফাঁস দিয়ে ঝুলছে আমার ছেলের বউ। পরে আমরা আনোয়ারা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। আমরা তার বাবার বাড়ি কুমিল্লায় খবর দিয়েছি।
জয়নাব বেগমের স্বামী মো. রাশেদ জানান, আমাদের (স্বামী-স্ত্রীর) মধ্যে কখনো মনমালিন্ন ছিলনা। সকালে আমি কাজ করতে গেছি ,হঠাৎ খবর শুনে বাড়িতে এসে দেখি আমার স্ত্রী ফ্যানের সাথে ঝুলে আত্মহত্যা করেছে। আমি আর কিছু জানিনা। আমাদের সংসারে দুইটি ছেলে রয়েছে।
আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দুলাল মাহমুদ জানান, প্রাথমিক ভাবে জানতে পারলাম পারিবারিক কলহের জের ধরে গৃহ বধু জয়নাব আত্মহত্যা করেছে। পুলিশ ঘটনাস্থলে আছে। থানায় একটি অপমৃত্যুর মামলার প্রক্রিয়া চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ