Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

শ্রীনগরে নিয়োগের দাবিতে সংবাদ সম্মেলন

শ্রীনগর (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০২০, ১২:৩৮ এএম

শ্রীনগর উপজেলার ১৩টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী পদে নিয়োগের দাবিতে সংবাদ সম্মেলন করেছে আবেদনকারীরা। গত রোববার বেলা ১১ টায় শ্রীনগর প্রেসক্লাবে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। 

সংবাদ সম্মেলনে মো. গোলাম মাওলা নামে এক আবেদনকারী লিখিত বক্তব্য পাঠ করেন। তিনি জানান, দেশের সকল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দপ্তরীকাম প্রহরী পদে আউট সোর্সিংয়ের মাধ্যমে জনবল নিয়োগের উদ্দেশ্যে আবেদনপত্র আহবান করা হয়। জারীকৃত নীতিমালা অনুযায়ী উপজেলা নির্বাহী অফিসারের স্মারক নং ২৮৮, গত ১২/০৬/২০১৭ খ্রীঃ আনুযায়ী আবেদন করি। কিন্তু দুঃখের সাথে উল্লেখ করছি যে, কতৃপক্ষের দীর্ঘ সূত্রিতার ফলে দীর্ঘ ২৮ মাস অতিবাহিত হলেও আমাদের আবেদনে সারা দেয়া হয়নি। এতে আমাদের অনেকেরই চাকরি বয়স সীমা অতিক্রম হয়ে গেছে। অন্যদিকে নতুন নীতিমালা অনুযায়ী আমাদের অনেকের নতুন করে আবেদন করার সুযোগও নেই। সংবাদ সম্মেলনের মাধ্যমে মানবিকতার সাথে বিবেচনা করে অতি শ্রীঘ্র তাদেরকে নিয়োগ দেয়ার আহবান জানানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিয়োগ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ