Inqilab Logo

বৃহস্পতিবার, ২৭ জুন ২০২৪, ১৩ আষাঢ় ১৪৩১, ২০ যিলহজ ১৪৪৫ হিজরী

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে যুবলীগ কর্মীর আত্মহত্যা

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০২০, ৮:০৬ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে যুবলীগের এক কর্মী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তাঁর নাম বাবুল সিকদার (৩৫)। বাড়ি উপজেলার ফতেপুর ইউনিয়নের বহনতলী গ্রামে। সোমবার রাত তিনটার দিকে তিনি ফেসবুকে স্ট্যাটাস দেন। এতে লেখা ছিলো ‘আমাকে বাঁচতে দিল না গেরেজে মাসুদ ও ভাগনে শামিম, শাহিন ও সাজেদুল। তিন কিস্তিতে পনের লাখ টাকা হোন্ডার ব্যবসার কথা কয়া।’ এলাকাবাসী ও পুলিশ জানায়, বাবুল সিকদার মাটির ব্যবসা করতেন। পাশাপাশি উপজেলা যুবলীগের সক্রিয় কর্মী ছিলেন। সম্প্রতি তিনি স্থানীয় কয়েকজনকে টাকা ধার দিয়ে ফেরত পাননি। এছাড়া তার কাছেও কয়েকজন টাকা পেতেন। পাওনাদারদের কাছ থেকে টাকা আদায় করে ধার শোধ করতে পারছিলেন না তিনি। সোমবার দিবাগত রাত তিনটার দিকে ফেসবুকে স্ট্যাটাস দেয়ার পর মঙ্গলবার সকালে এলাকাবাসী তাঁর মরদেহ বাড়ির পাশে একটি গাছে ঝুলতে দেখেন। খবর পেয়ে পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তেরর জন্য টাঙ্গাইলের শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।
মির্জাপুর থানার উপপরিদর্শক (এস আই) মো. আলাউদ্দিন জানান, মৃত্যুর আগে তিনি কার কাছে টাকা পান এবং কে তাঁর কাছে টাকা পায় তা একটি চিরকুটে লিখে গেছেন। তাঁর দেয়া ফেসবুক স্ট্যাটাস তদন্ত করে দেখা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ