Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

স্ত্রীর সঙ্গে ঝগড়ায় সন্তানকে গলাটিপে হত্যা করল বাবা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০২০, ১:৫৯ পিএম

হবিগঞ্জের বাহুবল উপজেলায় স্ত্রীর সঙ্গে ঝগড়ায় সন্তানকে গলাটিপে হত্যার অভিযোগ উঠেছে ইমান আলী নামে এক বাবার বিরুদ্ধে। নিহত শিশুর নাম এনামুল হক শাকিল (৭)। শনিবার দিবাগত রাতে উপজেলার লস্করপুর রেলস্টেশনের পরিত্যক্ত কোয়ার্টারে এ ঘটনাটি ঘটে।
নিহত শাকিলের ছোট ভাইয়ের বরাত দিয়ে স্থানীয় ওয়ার্ডের মহিলা মেম্বার রাজিয়া আক্তার বলেন, রাতে নেশাগ্রস্ত ইমান আলীর সঙ্গে স্ত্রীর ঝগড়া হয়। মূলত এ ঘটনা কেন্দ্র করেই সন্তান হত্যার ঘটনা ঘটতে পারে।
বাহুবল থানার ওসি কামরুজ্জামান জানান, শনিবার দিবাগত রাতে লস্করপুর রেলস্টেশনের পরিত্যক্ত কোয়ার্টারে নেশাগ্রস্ত বাবা নিজ সন্তানকে গলাটিপে হত্যা করেছে।
নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। তবে এ ঘটনায় কাউকে আটক করা হয়নি। ঘটনার পর নিহতের বাবা পলাতক রয়েছে।
শায়েস্তাগঞ্জ রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ শফিকুল ইসলাম খান বলেন, মধ্যরাতে লস্করপুর রেলস্টেশনে বাবার হাতে সন্তান হত্যার ঘটনাটি শুনেছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ