Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজধানীতে মাথায় ইট পড়ে নারীর মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০২০, ১২:২৪ এএম

রাস্তা দিয়ে হেঁটে যাওয়া সময় মাথায় ইট পড়ে রাশিদা আক্তার (৩০) নামের এক নারীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। গতকাল দুপুর সাড়ে ১২টার দিকে রাজধানীর কামরাঙ্গীরচর দক্ষিণ মুন্সীরহাট এলাকায় মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে।
নিহত রাশিদা আক্তার কামরাঙ্গীরচর দক্ষিণ মুন্সীরহাট এলাকার বাসিন্দা আলমগীর হোসেনের স্ত্রী। তারা এক মেয়ে ও এক ছেলে নিয়ে ওই এলাকায় বসবাস করতেন।

নিহতের স্বামী আলমগীর হোসেন জানান, স্ত্রী ও দুই সন্তান নিয়ে কামরাঙ্গীরচর দক্ষিণ মুন্সিরহাটি এলাকায় থাকতেন। এলাকায় তার চায়ের দোকান আছে। গতকাল দুপুরে রাশিদা ওই দোকানে যান। সেখান থেকে বাসায় ফেরার সময় হঠাৎ উপর থেকে তিনটি ইট তার মাথায় পড়ে। এ সময় গুরুতর আহত হন তিনি। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। পরে ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হয়।

কামরাঙ্গীরচর থানার ওসি এ বি এম মশিউর রহমান জানান, বাড়িটি অনেক পুরনো। ছাদের রেলিংয়ের তিনটি ইট খসে পড়ে এ ঘটনাটি ঘটে। তবে গতকাল রাত পর্যন্ত এ ঘটনায় কোনো মামলা হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ