Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কুড়িগ্রামের পলাশবাড়ী মধ্যপাড়া গ্রামে গৃহবধূর আত্মহত্যা

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ মার্চ, ২০২০, ৮:০৮ পিএম

কুড়িগ্রামের সদর উপজেলার বেলগাছা ইউনিয়নের পলাশবাড়ী মধ্যপাড়া গ্রামে এক গৃহবধূ গলায় ওড়না পেঁচিয়ে আতœহত্যা করেছে। গৃহবধূ তানজিনার ৮বছরের একটি ছোট কন্যা ও কুড়িগ্রাম পলিটেকনিক ইন্সটিটিউটে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং পড়া এক ছেলে রয়েছে।ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকাল ১০টায় তার নিজ বাড়িতে।
পুলিশ জানায়,বেলগাছা ইউনিয়নের পলাশবাড়ী মধ্যপাড়া গ্রামের আবু তাহেরের স্ত্রী তানজিনা বেগম (৪০) প্রতিদিনের মত মঙ্গলবার সকালে ঘুম থেকে উঠে বাড়ি ঘরের কাজ করতে যায়।তার স্বামী শহরের খলিলগঞ্জ বাজারে দিকে গেলে বাড়িতে ফাঁকা পেয়ে তানজিনা সকাল ১০টার দিকে নিজ ঘরের ধরনার সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। পরে পাশের বাড়ির লোকজন এসে তার ঝুলন্ত লাশ দেখতে পায়।পুলিশকে খবর দিলে পুলিশ এসে দুপুরে তার লাশ উদ্ধার করে।পুলিশ আত্মহত্যার কোন কারন জানতে পারেনি। এরপর লাশ ময়না তদন্ত করে স্বজনদের দিলে সন্ধ্যায় তার লাশ দাফন করা হয়।এ ব্যাপারে সদর থানার ওসি মাহফুজার রহমান জানান,থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ