Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

মানবতার দুশমন মোদিকে মানুষ সহ্য করবে না : পীর সাহেব চরমোনাই

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০২০, ১২:০১ এএম

ইসলামী আন্দোলন বাংলাদেশ এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করিম পীর সাহেব চরমোনাই বলেছেন, মানবতার দুশমন মোদিকে বাংলাদেশের মানুষ সহ্য করবে না। তার বাংলাদেশ সফর বাতিল করতে হবে। মোদি ভারতকে মুসলমানমুক্ত করার মিশন নিয় মাঠে নেমেছে। খুনি মোদির হাত প্রতিনিয়ত মুসলমানের রক্তে রঞ্জিত হচ্ছে। পুরো ভারতজুড়ে প্রতিহিংসার আগুন জ্বালিয়ে রেখেছে মোদি। মোদিকে এখনই থামতে হবে, অন্যথায় পরিস্থিতি সামাল দেয়া তার জন্য কঠিন হবে। মোদিকে আনা হলে মুজিববর্ষকে অপমানিত করা হবে।
গতকাল বৃহস্পতিবার বিকেলে পুরানা পল্টনস্থ কার্যালয়ে অনুষ্ঠিত ইসলামী আন্দোলন বাংলাদেশের মজলিসে আমেলার নিয়মিত সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। মহাসচিব প্রিন্সিপাল মাওলানা ইউনুছ আহমাদের পরিচালনায় অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম সদস্য প্রিন্সিপাল মাওলানা সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল মাদানি, রাজনৈতিক উপদেষ্টা অধ্যাপক আশরাফ আলী আকন, অধ্যাপক মাহবুবুর রহমান ও মাওলানা গাজী আতাউর রহমান, সহকারী মহাসচিব আমিনুল ইসলাম, মাওলানা ইমতিয়াজ আলম ও মাওলানা আহমদ আবদুল কাইয়ূম।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পীর সাহেব চরমোনাই


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ