Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

পুলিশি বাধার মধ্য দিয়ে টাঙ্গাইল বিএনপির মানববন্ধন অনুষ্ঠিত

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ মার্চ, ২০২০, ১:৪১ পিএম

বিদ্যুৎ, পানি ও বিভিন্ন দ্রব্য মূলের দাম বৃদ্ধির প্রতিবাদে পুলিশি বাঁধার মধ্যদিয়ে টাঙ্গাইল জেলা বিএনপির মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। সোমবার দুপুরে টাঙ্গাইল শহরের বিশ্বাস বেতকা এলাকার গোডাউন বাজারের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন টাঙ্গাইল জেলা বিএনপিসাধারণ সম্পাদক এডভোকেট ফরহাদ ইকবাল, জেলা বিএনপির সহ-সভাপতি আতাউর রহমান জিন্নাহ্, জিয়াউল হক শাহীন প্রমুখ।

বক্তারা বলেন, জনগণের ট্যাক্স ও করের টাকায় পরিচালিত প্রতিষ্ঠানদ্বয়ের দায়িত্ব জনগণকে সেবা দেওয়া, মুনাফা করা নয়। সেবামূলক প্রতিষ্ঠান হিসেবে পিডিবি ও ওয়াসার এই মূল্য বৃদ্ধি সম্পূর্ণ অযৌক্তিক ও অনৈতিক।

বক্তারা সরকারের এই অযৌক্তিক মূল্য বৃদ্ধির সিদ্ধান্ত প্রত্যাহারের দাবিতে গণআন্দোলন গড়ে তোলার জন্য সকলের প্রতি আহ্বান জানান।
এসময় আরো উপস্থিত ছিলেন জেলা বিএনপির যুগ্ম সম্পাদক আবুল কাশেম, আনিছুর রহমান আনিছ, সাংগঠনিক সম্পাদক শফিকুর রহমান খান শফিক, জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি সালেহ্ মোহাম্মদ শাফি ইথেন, সাধারণ সম্পাদক নূরুল ইসলাম, জেলা মহিলা দলের সভাপতি নীলুফার ইয়াসমিন, সাধারণ সম্পাদক এডভোকেট মমতাজ করিমসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন

২২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ