Inqilab Logo

শনিবার, ০৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১, ২৯ যিলহজ ১৪৪৫ হিজরী

বাবার দোয়া মাহফিলে মৃত্যুর কোলে ঢলে পড়েন বিএনপি নেতা

কাপ্তাই (রাঙামাটি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ মার্চ, ২০২০, ১২:০১ এএম

মরহুম বাবাকে স্বপ্নে দেখে রাতে এতিম ও ইমামদের নিয়ে দোয়ার মাহফিলে নিজেও মৃত্যুর কোলে ঢলে পড়ল কাপ্তাই বিএনপির নেতা। কাপ্তাই ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি, নতুন বাজার বণিক কল্যান সমিতির সাবেক সাধারণ সম্পাদক, ট্রাক মালিক সমিতির সাধারণ সম্পাদক, কাপ্তাই সংগঠনিক জেলা আইডিইবি সদস্য ও সমাজ সেবক মো. শামসুল আলম নুর মুন্না (৪৫)। মুন্নার বাবা ফয়েজ নুর গত শুক্রবার নিজ বাসা বিএফআইডিসি বিল্ডিং রাত ১২টা বাজে হটাৎ বুকে ব্যাথা অনুভাব করলে দ্রæত উপজেলা হাসপাতালে নেওয়ার পথে ইন্তোল করেন, (ইন্নালিল্লাহে....রাজেউন)।
এদিকে মুন্নার অকাল মৃত্যুতে এলাকায় বিভিন্ন শোকের ছায়া নেমে আসে। মৃত্যুকালে স্ত্রী ১ ছেলে ১ মেয়ে, মা-ভাই বোনসহ বহু আত্বীয় স্বজন রেখে যান। গতকাল শনিবার সকালে কাপ্তাই নতুন বাজার মাঠে মরহুমের জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায়, বিএনপি, আ.লীগ, ট্রাক মালিক সমিতি, নতুন বাজার বণিক সমিতি, কাপ্তাই প্রেসক্লাবসহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত থেকে শোকসপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। পরে নিজ বাড়ি চট্টগ্রামের রাউজান উপজেলার মইশকড়ম গ্রামে ২য় জানাজা শেষে পারিবারিক কবরস্থালেন দাফন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ