Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পুনর্বাসনের দাবিতে নওয়াপাড়ায় মানববন্ধন ও সমাবেশ

অভয়নগর (যশোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ মার্চ, ২০২০, ১২:০১ এএম

যশোরের অভয়নগরে বাংলাদেশ রেলওয়ের নওয়াপাড়া রেলস্টেশনের আওতাধীন রেলওয়ের সরকারি জমি থেকে বস্তি উচ্ছেদ অভিযান বন্ধ ও পুনর্বাসনের দাবিতে বাস্তুহারাবাসী নওয়াপাড়া রেলস্টেশনে মানববন্ধন ও সমাবেশ করেছেন। অভয়নগর উপজেলা ও নওয়াপাড়া পৌর বাস্তুহারা লীগের আয়োজনে এ কর্মসূচী পালিত হয়।
গতকাল শনিবার সকাল ৯টা থেকে নওয়াপাড়া রেল স্টেশনের প্লাটফর্মের সামনে দুই ঘন্টাব্যাপী এ কর্মসূচী চলে। এসময় বাস্তুহারাবাসী প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে পূনর্বাসনের দাবি করেন।
অভয়নগর উপজেলা বাস্তহারা লীগের সভাপতি নূর ইসলাম হাওলাদারের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন-নওয়াপাড়া পৌরসভার মেয়র সুশান্ত কুমার দাস শান্ত, শ্রমিক লীগের আঞ্চলিক শাখার সাধারণ সম্পাদক রবিন অধিকারি ব্যাচা, নওয়াপাড়া পৌরসভার ৪নং ওয়ার্ডের কাউন্সিলর জিয়াউদ্দিন পলাশ, পৌর বাস্তুহারা লীগের সভাপতি লুৎফর সানা, পৌর বাস্তুহারা লীগের সাধারণ সম্পাদক বাবু শিকদার, বাস্তুহারাবাসীর পক্ষে রোকন শেখ, মো: আদিল, মিজানুর রহমান ডালিম, জাহিদ মোল্যা, রাজিয়া বেগম, রোকেয়া খাতুন প্রমুখ। সহস্রাধিক নারী-পুরুষ অংশগ্রহণকারী বাস্তুহারাবাসী সরকারের উন্নয়ন কর্মকান্ড অব্যাহত রেখে তাদের পূনর্বাসনের দাবিতে শ্লোগান দিতে থাকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন

২২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ