Inqilab Logo

রোববার, ২৩ জুন ২০২৪, ০৯ আষাঢ় ১৪৩১, ১৬ যিলহজ ১৪৪৫ হিজরী

আটকে ধর্ষণের অভিযোগ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

গ্র্যামি-পুরস্কারে সমৃদ্ধ গায়িকা ডাফি। কিন্তু সা¤প্রতিক সময়ে ইনস্টাগ্রামে জানালেন জীবনের এক কালো অধ্যায়ের কথা। তিনি দীর্ঘদিন ধরেই দর্শকের চোখের আড়ালে রয়েছেন।
কিন্তু কেন? নিজেকে গুছিয়ে ফের একবার গানের জগতে, দর্শকের মাঝে নিয়ে আসতে সময় নিয়েছেন তিনি। কারণ, তার শরীরকে পণ্য হিসেবে ব্যবহার করা হয়েছে বলেই দাবি গায়িকার। দীর্ঘদিন তাকে আটকে রেখে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ করেছেন গায়িকা।
এরপর এক সাংবাদিকের সহায়তায় তিনি সেখান থেকে বের হয়ে স্বাভাবিক জীবন যাপনের চেষ্টা করেছেন। ইনস্টাগ্রামে নিজের ছবিসহ দীর্ঘ পোস্টে ডাফি ফ্যানেদের কাছে সাহায্যের আবেদন করেছেন।
গত মঙ্গলবার পোস্ট করে ডাফি ফিরে আসার জন্য তার সময় নেওয়ার কারণ বর্ণনা করেছেন। তিনি লিখেছেন, আপনারা ভাবতে পারেন কেন আমি আমার গলা ব্যবহার করিনি নিজের বেদনা প্রকাশের জন্য।
তিনি বলেন, আমি আসলে চাইনি পৃথিবী আমার চোখে দুঃখ দেখুক। আমি নিজেকে জিজ্ঞেস করেছি, আমি কীভাবে গাইব যদি হৃদয়ই ভেঙে যায়। খুব ধীরে ধীরে সে ক্ষতে মলম পড়ল।
২০০৮ সালে ডাফির প্রথম অ্যালবাম ‘রকফেরি’ প্রকাশ হয়। গ্র্যামিতে এটি সেরা পপ ভোকাল অ্যালবামের পুরস্কার পেয়েছিল। তার গান ‘মার্সি’ অসম্ভব জনপ্রিয়তা পায়। এর পর ২০১০ সালে প্রকাশিত হয় অ্যালবাম ‘এন্ডলেসলি’। তারপর থেকেই কণ্ঠে ছিল না গান। যদিও ধীরে ধীরে নিজেকে সামলাতে চেয়েছেন তিনি। সূত্র : এপি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ