Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সালমান শাহ’র মৃত্যু পিবিআইয়ের চ‚ড়ান্ত

প্রতিবেদন আদালতে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০২০, ১২:২২ এএম

জনপ্রিয় চিত্রনায়ক চৌধুরী মোহাম্মদ শাহরিয়ার ইমন ওরফে সালমান শাহকে হত্যা মামলায় পিবিআই ঢাকা সিএমএম আদালতে চূড়ান্ত প্রতিবেদন দাখিল করেছে। গতকাল মঙ্গলবার মামলার তদন্তকারী কর্মকর্তা পিবিআই এর পরিদর্শক সিরাজুল ইসলাম ঢাকা সিএমএম আদালতের ডেসপাস শাখায় এ প্রতিবেদন দাখিল করেন। যা ডেসপাস শাখার দায়িত্বপ্রাপ্ত পুলিশের এএসআই হেলাল উদ্দিন নিশ্চিত করেছেন।
সূত্র জানায়, বুধবার সিএমএম আদালতে শনাক্তের জন্য এবং আগামী ৩০ মার্চ প্রতিবেদন গ্রহণের বিষয়ে শুনানির জন্য উপস্থাপিত হবে।
এর আগে সোমবার ধানমন্ডির পিবিআই দপ্তরে সংবাদ সম্মেলনে এ হত্যা মামলার তদন্তে প্রাপ্ত তথ্য সাংবাদিকদের সামনে উপস্থাপন করেন সংস্থাটির প্রধান ডিআইজি বনজ কুমার মজুমদার। সেখানে বলা হয়, সালমান শাহকে কেউ হত্যা করেনি বা অত্মহত্যার প্ররোচনাও দেয়নি। মূলত চিত্রনায়িকা শাবনূরের সঙ্গে সালমানের অতিরিক্ত অন্তরঙ্গতা, স্ত্রী সামিরার সঙ্গে দাম্পত্য কলহ, মাত্রাধিক আবেগপ্রবণতার কারণে একাধিকবার আত্মঘাতী বা আত্মহত্যার চেষ্টা, মায়ের প্রতি অসীম ভালোবাসা জটিল সম্পর্কের বেড়াজালে পড়ে পুঞ্জীভূত অভিমানে রূপ নেয়া এবং সন্তান না হওয়ায় দাম্পত্য জীবনে অপূর্ণতার কারণেই আত্মহত্যা করেন। ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর সালমান শাহের ১১/বি নিউ ইস্কাটন রোডের ইস্কাটন প্লাজার বাসার নিজ কক্ষে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। পরে তাকে প্রথমে হলি ফ্যামেলি পরে ঢাকা মেডিকেলে নেওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ