Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

লালপুরে গৃহবধূর আত্মহত্যা

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০২ এএম

নাটোরের লালপুরে গলায় ফাঁস দিয়ে ফাতেমা খাতুন (২২) নামের এক গৃহবধূ আত্মহত্যা করেছে। গত বৃহস্পতিবার রাতে উপজেলার কেশবপুর গ্রামে এই ঘটনা ঘটে। নিহত ফাতেমা উপজেলার কেশবপুর গ্রামের জাহিদুল ইসলাম রতনের স্ত্রী ও বড়াইগ্রাম উপজেলার বলিদাঘাটি গ্রামের আব্দুল মান্নানের মেয়ে। জানা যায়, গত বৃহস্পতিবার দুপুরে ফাতেমা ও তার স্বামী এক সাথে খাওয়া দাওয়া করে স্বামী জাহিদুল গোপালপুর বাজারে নিজ কর্মস্থলে চলে যায় এবং ফাতেমার শ্বাশুড়ি ছাগল নিয়ে মাঠে চলে যায়। বিকেলে তার শ্বাশুড়ি বাড়ি ফিরে দেখে ফাতেমার ঘরের দরজা ভেতর থেকে আটকানো। অনেক ডাকাডাকি করেও কোনো সাড়া শব্দ পাওয়া যাইনি। পরে জানালার ফাঁক দিয়ে ফাতেমাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে চিৎকার করে ফাতেমার শ্বাশুড়ি। পরে স্থানীয়রা ছুটে এসে ঘরের জানালা ভেঙে ভেতরে গিয়ে ফাতেমাকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে নিয়ে গেলে ডাক্তার ফাতেমাকে মৃত ঘোষণা করে।
লালপুর থানার ওসি সেলিম রেজা জানান, লাশটি উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ