Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বগুড়ায় বিএনপি কর্মীকে কুপিয়ে খুন

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০২০, ৬:৩২ পিএম

বগুড়ায় আপেল মাহমুদ (৩৫) নামের এক বিএনপি কর্মীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। একই সময় তার বড় ভাই বিএনপি কর্মী আল মামুন (৪০) কেও কুপিয়ে জখম করা হয় । বৃহস্পতিবার সকালের দিকে বগুড়া রংপুর মহাসড়কে সদর উপজেলার পাকুড় তলা নামক স্থানে এ ঘটনা ঘটে। নিহত আপেল (৩৫) বগুড়া সদরের গোকুল ইউনিয়নের পলাশবাড়ি গ্রামের আব্দুল মান্নানের ছেলে। তিনি ইউনিয়ন বিএনপির সক্রিয় কর্মী। তার বড় ভাই আল মামুন গোকুল ইউনিয়নের ৩ নং ওয়ার্ড বিএনপির সদস্য।
স্থানীয় সূত্রে জানা গেছে, একদল দূর্বৃত্ত তাকে সকালের দিকে চন্ডিহারা বন্দরের আগে পাকুড়তলা নামকস্থানে মহাসড়কের পার্শ্বে একটি লিচু বাগানে নিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ফেলে রেখে যায়। এতে ঘটনাস্থলেই আপেল মারা যায় এবং মামুনের শরীরে বিভিন্নস্থানে জখম করা হয়। পরে স্থানীয় লোকজন মামুনকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।
গোকুল ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সাবেক সাধারণ সম্পাদক সুমন আহম্মেদ বিপুল বলেন, এলাকায় আধিপত্য বি¯তার নিয়ে দীর্ঘদিন যাবৎ তার সাথে প্রতিপক্ষের বিরোধ ছিল। এর জের ধরে ২০১৮ সালের ২৩ ফেব্রুয়ারি গোকুল বন্দরে সনি নামের এক ব্যক্তি খুন হয়। সনি হত্যা মামলার আসামি ছিল নিহত আপেলের ভাই মামুন। গত ২১ অক্টোবর মামুন আদালতে হাজিরা দিয়ে ফেরার পথে শহরের আটাপড়া এলাকায় তাকে অটোরিকশা থেকে নামিয়ে নেয়ার চেষ্টা করে নিহত সনির পক্ষের মিজান ও তার সহযোগীরা।
বগুড়া সদর থানার পুলিশ পরিদর্শক (তদšত) রেজাউল করিম রেজা বলেন, ঘটনার পর থেকে সম্ভাব্য খুনিদের ধরতে পুলিশ অভিযান শুরু করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ