Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সিরাজদিখানে কলেজছাত্রীর আত্মহত্যা

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

মুন্সীগঞ্জের সিরাজদিখানে দোলা আক্তার (২১) নামে এক কলেজছাত্রী আত্মহত্যা করেছে। গত শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টা থেকে রাত ৯টার মধ্যে বসত ঘরের আড়ার সাথে ওড়না দিয়ে ফাঁস লাগিয়ে সে আত্মহত্যা করে। সে উপজেলার ফুরশাইল গ্রামের মৃত মান্নানের মেয়ে এবং মালখানগর ডিগ্রি কলেজের (অনার্স) ২য় বর্ষের ছাত্রী ছিল। এ ঘটনায় তার ফুপু সিরাজদিখান থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেন। পুলিশ গতকাল সকালে লাশ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ মর্গে পাঠায়।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার সময় দোলা আক্তার লেখাপড়া করার জন্য তার ঘরে যায়। রাত ৯টার দিকে তার মা তাকে খাবারের জন্য ডাকতে গিয়ে দেখে ঘরের দরজা ভেতর থেকে আটকানো। তখন তার মা দরজার ফাঁক দিয়ে দেখে দোলা আক্তার ঘরের আড়ার সাথে ওড়না পেচিয়ে গলায় ফাঁস লাগিয়ে ঝুলছে। দোলার মা চিৎকার দিলে আশপাশের লোকজন এসে দোলাকে নিচে নামিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।
সিরাজদিখান থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আজিজুল হক জানান, দোলার ঘরের দরজা ভেতর থেকে আটকানো ছিল, তাই ধারণা করা হচ্ছে আত্মহত্যা। কি কারণে এ কাজ করল তা জানা যায়নি। লাশ ময়নাতদন্তে মর্গে পাঠিয়েছি, তার ফুপু বাদী হয়ে মামলা করেছে। তদন্ত চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ