Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

খেলাফত মজলিসের নেতা শেখ গোলাম আসগরের ইন্তেকাল বিভিন্ন মহলের শোক প্রকাশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০৩ এএম

খেলাফত মজলিসের যুগ্মমহাসচিব ও ঢাকা মহানগরীর সভাপতি আলহাজ শেখ গোলাম আসগর (৫০) গতকাল শুক্রবার বিকেলে রাজধানীর হাসপাতালে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিঊন। তিনি ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়েছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ পুত্র সন্তান রেখে যান। দেশ জাতি ও ইসলামের পক্ষে বিভিন্ন আন্দোলন সংগ্রামে তিনি রাজপথে অগ্রনী ভ‚মিকা পালন করেন।
তিনি ঢাকা পেপার এন্ড প্রিন্টিং ইঙ্ক মার্সেন্ট এসোসিয়েশনের প্রতিষ্ঠাতা ও সদ্য বিদায়ী সভাপতি ছিলেন। আজ শনিবার বাদ যোহর জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে মরহুমের জানাজা অনুষ্ঠিত হবে।
মরহুম শেখ গোলাম আসগরের মৃত্যুতে বিভিন্ন ইসলামী দলের নেতৃবৃন্দ পৃথক পৃথক বিবৃতিতে গভীর শোক প্রকাশ করে তার রুহের মাগফিরাত কামনা করেছেন।
যেসব নেতৃবৃন্দ মরহুমের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন তারা হচ্ছেন, খেলাফত মজলিসের আমীর মাওলানা মোহাম্মদ ইসহাক ও মহাসচিব ড. আহমদ আবদুল কাদের, বাংলাদেশ খেলাফত আন্দোলন প্রধান আমীরে শরীয়ত মাওলানা আতাউল্লাহ হাফেজ্জী ও মহাসচিব মাওলানা হাবীবুল্লাহ মিয়াজী, ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান ও নেজামে ইসলাম পার্টির সভাপতি মাওলানা আব্দুল লতিফ নেজামী, ইসলামী ঐক্য আন্দোলনের আমীর ড.ঈসা শাহেদী ও সেক্রেটারি জেনারেল অধ্যাপক মোস্তফা তারেকুল হাসান, বাংলাদেশ নেজামে ইসলাম পার্টিও আমীর আল্লামা সরওয়ার কামাল আজিজী ও মহাসচিব মাওলানা মুসা বিন ইজহার, সম্মিলিত ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান মাওলানা জাফরুল্লাহ খান ও মহাসচিব অ্যাডভোকেট খায়রুল আহসান, বাংলাদেশ জনসেবা আন্দোলনের চেয়ারম্যান মুফতি ফখরুল ইসলাম, দাবানল শিল্পীগোষ্ঠীর সভাপতি মুফতি আনিস আনসারী ও নির্বাহী পরিচালক দেলোয়ার হোসেন, বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের কেন্দ্রীয় সভাপতি মনসুরুল ্আলম মনসুর ও সেক্রেটারী জেনারেল মুহাম্মদ মনির হোসেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খেলাফত

২০ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ