Inqilab Logo

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

৭ ফেব্রুয়ারী সোহরাওয়ার্দী উদ্যানে জাতীয় সমাবেশ সফল করে তুলুন : সিলেট খেলাফত মজলিস

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০২৩, ৪:৫২ পিএম

বাংলাদেশ খেলাফত মজলিস সিলেট মহানগর শাখার কার্যনির্বাহী পরিষদের মাসিক বৈঠক (১ লা জানুয়ারী ২০২৩) বাদ মাগরিব লালদিঘীরপারস্থ মজলিস কার্যালয়ে শাখা সভাপতি মাওলানা গাজি রহমত উল্লাহ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলহাজ¦ মাওলানা এমরান আলম এর পরিচালনায় অনুষ্ঠিত হয়।

বৈঠকে উপস্থিত ছিলেন বাংলাদেশ খেলাফত মজলিস সিলেট মহানগর শাখার সহ-সভাপতি অধ্যক্ষ মাওলানা আব্দুল কাইয়ুম, ক্বারী মাওলানা মোহাম্মদ সানা উল্লাহ, অধ্যক্ষ মাওলানা গোলাম রব্বানী, সহ-সাধারণ সম্পাদক ডাঃ মোস্তফা আহমদ আজাদ, মোঃ আব্দুল গফফার, হাফিজ মাওলানা এখলাছুর রহমান, সাংগঠনিক সম্পাদক মাওলানা কমর উদ্দিন, হাফিজ কয়েছ আহমদ, বিশেষ মেহমান হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ খেলাফত মজলিস যুক্তরাজ্য শাখার সহ-প্রশিক্ষণ সম্পাদক মাওলানা মুফতি সালাতুর রহমান মাহবুব, সিলেট মহানগর শাখার সাবেক বায়তুল মাল সম্পাদক হাফিজ মাওলানা ফয়জুল ইসলাম, মহানগর বায়তুল মাল সম্পাদক রোটারিয়ান মাওলানা ইলিয়াছুর রহমান, সহ-বায়তুল মাল সম্পাদক মাওলানা আব্দুল মান্নান আজাদ চৌধুরী, প্রচার সম্পাদক হাফিজ সিরাজ উদ্দিন, নির্বাহী সদস্য হাফিজ মাওলানা ফয়েজ আহমদ, মাওলানা আব্দুস সালাম, মোঃ সিকন্দর আলী, মোঃ ছাব্বির আহমদ, মাওলানা হাসমত উল্লাহ, মাওলানা সামসুল ইসলাম প্রমুখ। বৈঠকে বিগত মাসের রির্পোট পেশ পর্যালোচনা ও আগামী ৭ ফেব্রুয়ারী ঢাকার ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে জাতীয় সমাবেশ সফল করার আহবান জানিয়ে অবিলম্বে দলীয় মহাসচিব আল্লাম মামুনুল হক সহ সকল আলেম ওলামাদের মুক্তি দাবি জানান। পরিশেষে দেশ জাতি, মুসলিম উম্মাহর মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খেলাফত মজলিস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ