Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সামর্থবান সবাইকে শীতার্ত মানুষের সাহায্যে এগিয়ে আসতে হবে খেলাফত মজলিস

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০২৩, ৬:০৯ পিএম

খেলাফত মজলিসের মহাসচিব ড. আহমদ আবদুল কাদের বলেছেন, তীব্র শৈত্য প্রবাহে মানুষ কষ্ট পাচ্ছে। সামর্থবান সবাইকে অসহায় শীতার্ত মানুষের সাহায্যে এগিয়ে আসতে হবে। খেলাফত মজলিস ঢাকা মহানগরী দক্ষিণের উদ্যোগে শীর্তার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আজ সকালে বিজয়নগরস্থ মজলিস মিলনায়তনে সংগঠনের ঢাকা মহানগরী দক্ষিণের সভাপতি অধ্যাপক মাওলানা আজীজুল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তাওহীদুল ইসলাম তুহিনের পরিচালনায় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিজানুর রহমান, সহসভাপতি হাফেজ মাওলানা নূরুল হক, সহসাধারণ সম্পাদক মোঃ আবুল হোসেন, এইচএম হুমাযুন কবির আজাদ, কাজী আরিফুর রহমান, মাওলানা আবদুল হাফিজ আমিনী, মাস্টার মল্লিক কিতাব আলী।
অনুষ্ঠানে ঢাকা মহানগরী দক্ষিণ বিভিন্ন মাদরাসার গরীব ছাত্রদের জন্য মাদরাসা কর্তৃপক্ষের কাছে শীতবস্ত্র হস্তান্তর করেন সংগঠনের মহাসচিব ড. আহমদ আবদুল কাদের।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খেলাফত মজলিস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ