Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

‘ভোট ডাকাতির শুরু করেছিলেন জিয়াউর রহমান’

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া : | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, ‘বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান প্রথম এ দেশে ভোট ডাকাতির রাজনীতি শুরু করেছিলেন। তিনি হ্যাঁ-না ভোট করেছিলেন এবং কোথাও কোথাও ১২০ পার্সেন্ট ভোট পড়েছিল। সেটাও দেশবাসী জানে। গতকাল কুষ্টিয়া পিটিআই রোডে নিজ বাসভবনে দলীয় নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। ‘ইভিএম পদ্ধতির মাধ্যমে আগামীতে ভোট ডাকাতির রাজনীতি কায়েম করতে চায় সরকার’ বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন মন্তব্যের জবাবে হানিফ এসব কথা বলেন।

মাহবুব উল আলম হানিফ বলেন, ‘সিটি করপোরেশনের ফল প্রত্যাখ্যান করবে কি করবে না, এটা বিএনপির বিষয়। বিএনপি যতবারই ভোটে অংশগ্রহণ করেছে, জনগণ দ্বারা প্রত্যাখ্যাত হচ্ছে। কারণ এই দলটি ক্ষমতায় থাকতে জনবিরোধী কাজ করেছে, দেশবিরোধী কাজ করেছে। উন্নয়ন অগ্রগতির বির“দ্ধে কাজ করেছে ক্ষমতার বাইরে থেকেও। সার্বিকভাবে এটি জনবিচ্ছিন্ন দল। অতএব এই দলকে নিয়ে জনগণ আর ভাবছে না।’

এ সময় কুষ্টিয়া জেলা প্রশাসক (ডিসি) মো. আসলাম হোসেন, পুলিশ সুপার (এসপি) এসএম তানভির আরাফাত, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ হাসান মেহেদী, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল হক, আওয়ামী লীগ নেতা প্রকৌশলী ফার“কুজ্জামানসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিাত ছিলেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ