Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

তাপবিদ্যুৎ কেন্দ্রের সংঘর্ষে ২ মামলা : আটক ৯

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০৪ এএম

কলাপাড়ায় নির্মানাধীন ১৩২০ মেগাওয়াট পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্রের অভ্যন্তরে বাঙালি ২ গ্রুপ শ্রমিকদের সংঘর্ষের ঘটনায় পৃথক দু’টি মামলা হয়েছে। গত বৃহস্পতিবার সকালে রতন সাহা গ্রুপের শ্রমিক মো. জাকির সরদার বাদী হয়ে আট জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ১০/১২ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন।
এদিকে একই দিনে হরুন গ্রুপের শ্রমিক মো. শাহাদাৎ বাদী হয়ে সাত জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৭/৮ জনকে আসামি করে আরো একটি মামলা দায়ের করেন। পুলিশ তাপবিদ্যুৎ কেন্দ্রের অভ্যন্তরে বাঙালি দুই গ্রুপ শ্রমিকের সংঘর্ষের ঘটনায় তাৎক্ষনিকভাবে নয় জনকে আটক করেছেন। উভয়গ্রুপের আটককৃত নজমুল হোসেন, সুমন মিয়া, মাহতাব হোসেন, জসিম উদ্দিন, সুজন মিয়, সাইফুল ইসলাম, আব্দুল কাদের, মো. আনোয়ার হোসেন, জাকির আকনকে আদালতে প্রেরন করেছে পুলিশ।
উল্লেখ্য, গত বুধবার সন্ধ্যায় নির্মানাধিন তাপবিদ্যুৎ কেন্দ্রের অভ্যন্তরে বাঙালি শ্রমিকদের সংঘর্ষে তিন জন আহত হয়। এরা হচ্ছে শাহাদাৎ হোসেন, হাফিজুর রহমান ও জাকির হোসেন। এদের মধ্যে শংকটপন্ন অবস্থায় হাফিজুর রহমানকে প্রাথমিক চিকিৎসা শেষে বরিশাল শেরই বাংলা মেডিকেলে প্রেরণ করেছে চিকিৎসক। পুলিশ ঘটনাস্থলে গিয়ে ৯ জন শ্রমিককে আটক করেন।
কলাপাড়া থানার ওসি মো. মনিরুল ইসলাম বলেন, এ ঘটনায় পৃথক দু’টি মামলা হয়েছে। আটককৃতদের আদালতে প্রেরন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তাপবিদ্যুৎ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ