Inqilab Logo

শনিবার , ২৩ সেপ্টেম্বর ২০২৩, ০৮ আশ্বিন ১৪৩০, ০৭ রবিউল আউয়াল ১৪৪৫ হিজরী

রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্র দক্ষিণ অঞ্চলের জন্য আশির্বাদ

কেসিসি মেয়র

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০২২, ১২:০৩ এএম

খুলনা সিটি কাপোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, রামপাল তাপ বিদ্যুৎ কেন্দ্র দেশের দক্ষিণ অঞ্চলের মানুষের জন্য আশির্বাদ। প্রতিষ্ঠানটি বিদ্যুৎ উৎপাদনে যাওয়ার আগেই বহুমুখী সামাজিক কর্মকা- পরিচালনা করছে। এটি চালু হলে এ অঞ্চলের মানুষের কর্মসংস্থান সৃষ্টির পাশাপাশি সামাজিক কর্মকা- ও উল্লেখযোগ্য ভাবে বৃদ্ধি পাবে।

গতকাল সোমবার দুপুরে বাগেরহাটের রামপাল উপজেলার গৌরম্ভা ইউনিয়ন পরিষদ চত্বরে আয়োজিত সপ্তাহব্যাপী শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তৃতায় মেয়র এ কথা বলেন। মুজিববর্ষ উদযাপন উপলক্ষে বাংলাদেশ-ইন্ডিয়া ফ্রেন্ডশিপ পাওয়ার কোম্পানী প্রাইভেট লিমিটেড বিআইএফপিসিএল এই অনুষ্ঠানের আয়োজন করে।

রামপাল পাওয়ার প্লান্টের উপ-প্রকল্প পরিচালক মো. রেজাউল করিমের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে রামপাল উপজেলা চেয়ারম্যান মো. মোয়াজ্জেম হোসেন, উপজেলা নির্বাহী অফিসার কবির হোসেনসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়াম্যানবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন বিআইএফপিসিএল’র ম্যানেজার (এইচ আর) তরিকুল ইসলাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ