Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

মাদকসেবীদের কারাদন্ড

ধামইরহাট (নওগাঁ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

নওগাঁর ধামইরহাটে র‌্যাবের অভিযানে ১২ মাদকসেবীকে আটক করা হয়েছে। পরবর্তীতে ভাম্যমাণ আদালতে তাদেরকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড ও জরিমানা প্রদান করা হয়েছে।
র‌্যাব-৫ সুত্রে জানা গেছে, গত বুধবার সন্ধা পর্যন্ত উপজেলার জাহানপুর ইউনিয়নের অন্তর্গত মঙ্গলবাড়ী বাজারে র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এমএম মোহাইনেুর রশিদ, পিপিএমের নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে মাদকদ্রব্য সেবন ও সংরক্ষণের অপরাধে খায়রুল ইসলাম (৩২), ছোটন (২২), চঞ্চল (২৫) রইচ হোসেন (৩০), মামুন (৩০), টিপু সুলতান (৩৯), শ্রী রনি (১৮), আরিফুল ইসলাম (২৮), সাজু মিয়া (২৩), আতিকুর রহমান (৪৩), মীর শহীদ (৩৭) এবং এরশাদ হোসেন (২২) আটক করা হয়। গত বুধবার রাতে ধামইরহাট উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট গনপতি রায়ের ভাম্যমাণ আদালতে আসামিদেরকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড ও জরিমানা প্রদান করা হয়। রাতেই আসামিদেরকে নওগাঁ জেলা হাজতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কারাদন্ড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ