Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আত্রাইয়ে বাড়িতে ঢুকে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২০, ১১:৪২ এএম | আপডেট : ১১:৪২ এএম, ২৮ জানুয়ারি, ২০২০

বাড়িতে ঢুকে হেলাল ফৌজদার (৪৫) নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার (২৭ জানুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে নওগাঁর আত্রাইয়ে উপজেলার পাঁচুপুর ইউনিয়নের চকপারগুড়নই গ্রামে এ ঘটনা ঘটে। নিহত হেলাল ফৌজদার ওই গ্রামের মৃত আলহাজ মজিবর ফৌজদারের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার রাতে হেলাল ফৌজদার বাড়িতে একাই ছিলেন। এ সুযোগে বাড়িতে ঢুকে দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে মাথাসহ তার শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে স্থানীয়রা বিষয়টি বুঝতে পেরে থানায় খবর দেন। হেলাল ফৌজদার একজন বালু ব্যবসায়ী। বালু মহালকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ড ঘটেছে।

আত্রাই থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেম উদ্দিন জানান, খবর পেয়ে রাতেই ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে জমি-জমা সংক্রান্ত বিরোধের জেরে এ ঘটনা ঘটেছে। লাশটি ময়নাতদন্তের জন্য মঙ্গলবার (২৮ জানুয়ারি) সকালে নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ