Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ধলেশ্বরী নদীর পাশে শুকনো জলাশয় থেকে কঙ্কাল উদ্ধার

স্টাফ রিপোর্টার, সাভার | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০২০, ৫:২৫ পিএম

ঢাকার সাভারের  ধলেশ্বরী নদীর কাছে একটি শুকনো জলাশয় থেকে অজ্ঞাত এক ব্যক্তির কঙ্কালের আংশিক হাড়গোড় উদ্ধার করেছে পুলিশ। তবে কঙ্কালের বিষয়ে বিস্তারিত নিশ্চিত করে কিছুই বলতে না পারলেও তাদের ধারনা হাড়গুলো পুরুষের।
সোমবার দুপুরে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের হরিণধরা এলাকার ধলেশ্বরী নদীর কাছে একটি জলাশয় থেকে কঙ্কালটি উদ্ধার করা হয়।
ট্যানারি পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো: এমারৎ হোসেন জানায়, সোমবার সকালে সাভারের তেঁতুলঝড়া ইউনিয়নের হরিণধরা এলাকায় ধলেশ্বরী নদীর ধারে একটি শুকনো জলাধারে এক ব্যক্তির কঙ্কাল দেখতে পায় স্থানীয়রা। পরে সাভার মডেল থানা পুলিশকে খবর দিলে পুলিশ দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করে কঙ্কাল উদ্ধার করে।
তিনি বলেন, র্দীঘদিন লাশটি জলাশয়ে থাকায় পচে কঙ্কাল হয়ে গেছে। ওই জলাশয়ের পানি শুকিয়ে যাওয়ায় কঙ্কালটি স্থানীয়রা দেখতে পেয়েছে পুলিশকে জানায়। তবে লাশে বুকের খাঁচা, মাথার খুলি ও একটি পায়ের হাড় উদ্ধার করা হয়েছে। অন্য হাড় পাওয়া যায়নি। পড়নে জিন্সের প্যান্ট ও কোমড়ে বেল্ট থাকায় ধারনা করা হচ্ছে হাড়গুলো কোন পুরুষ মানুষের।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কঙ্কাল উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ