Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাজধানীর রামপুরায় এক নারীর রহস্যজনক মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২০, ১২:১৭ এএম

রাজধানীর পূর্ব রামপুরা হাই স্কুল রোডের একটি বাসায় জয়নব (৩০) নামে এক নারীর রহস্যজনক মৃত্যু হয়েছে। গতকাল বিকেলে এ ঘটনা ঘটে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। রামপুরা থানার ওসি জানান, মৃত্যুর বিষয়টি রহস্যজনক। আমরা তদন্ত না করে কিছু বলতে পারছি না।
তাকে হাসপাতালে নিয়ে যাওয়া নয়ন নামের এক নারী জানান, ২৬৭/২, ২৬৭/৩ নম্বর বাসার চতুর্থ তলায় থাকেন তিনি। গতকাল বেলা ৩টার দিকে তাদের বাসায় আসেন জয়নব নামের ওই মেয়ে। তার ভাই কমলের সঙ্গে এই মেয়ের প্রেমের সম্পর্ক ছিলো। তাদের মধ্যে ঝগড়ার এক পর্যায়ে কমল বাসা থেকে চলে যায়। পরে মেয়েটি বাসার ভিতরে আরেকটি রুমে গিয়ে দরজা বন্ধ করে দেয়। এরপর তিনি ও তার মা অনেকক্ষণ তাকে দরজা খোলার জন্য ডাকাতে থাকেন। এতেও দরজা না খুললে তিনি নিজে বাইরে থেকে মিস্ত্রি এনে দরজা ভাঙ্গেন। এরপর ভিতরে ঢুকে তাকে ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দেওয়া ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে যাওয়া হলে ডাক্তার মৃত ঘোষনা করেন। তিনি আরো জানান, কমল মাদকাসক্ত ছিলো। তার বউ ১ বছর আগে ডিভোর্স দিয়ে চলে গেছে। ২ বছরের একটি ছেলেও আছে তার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ