Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

জেলা প্রশাসকের কার্যালয়ের কর্মচারীদের কর্মবিরতি

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০২০, ১২:০২ এএম

২ ঘণ্টা কর্মবিরতি পালন করেছে নাটোর জেলা প্রশাসকের কার্যালয়ের কর্মচারীবৃন্দ। সকাল ৯টায় কর্মচারীরা অফিসে এসে হাজিরা খাতায় সই করে কর্মবিরতি শুরু করে সকাল ১১ টায় গিয়ে শেষ হয়। এ সময় সেবা নিতে আসা জনসাধারণ ভোগান্তিতে পড়েন।
জেলা প্রশাসকের কার্যালয়ের কর্মচারীরা জানান, কেন্দ্রীয় নির্দেশে বিভাগীয় কমিশনারের কার্যালয়, জেলা প্রশাসকের কার্যালয়, উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় ও সহকারী কমিশনার (ভূমি) এর কার্যালয়ে এই কর্মবিরতি পালন করা হচ্ছে।
৩য় শ্রেণির কর্মচারীদের পদবী পরিবর্তন ও বেতন বৈষম্য দূরীকরণের লক্ষে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এ কর্মবিরতি পালন করছেন তারা। তারা আরও বলেন ভূমি অফিসের তহশিলদারদের পদ-পদবি ও বেতন স্কেল পাঁচ ধাপ বাড়ানো হলেও তাদের পদ ও বেতন স্কেলের কোনো পরিবর্তন হয়নি।
কর্মবিরতি পালন কালে কর্মচারিবৃন্দ জেলা প্রশাসকের কার্যালয়, ইউএনওর কার্যালয় এবং উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এর কার্যালয়ে কর্মরত ১৩তম গ্রেডের অফিস সুপার, সিএ কাম ইউডিএ, প্রধান সহকারী, ট্রেজারি হিসাবরক্ষক ও উচ্চমান সহকারীদের ১০ম গ্রেডের প্রশাসনিক কর্মকর্তা পদে এবং ১৬তম গ্রেডের অফিস সহকারী ও সমপদধারীদের ১১তম গ্রেডের সহকারী প্রশাসসনিক কর্মকর্তা পদে উন্নিত করার দাবি জানান। এসময় জেলা প্রশাসকের কার্যালয়সহ নাটোর এর সকল শাখার কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কর্মবিরতি

১৩ আগস্ট, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ