Inqilab Logo

মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১, ০২ মুহাররম ১৪৪৬ হিজরী

চিটাগাং সংবাদপত্র হকার্স সমিতি নির্বাচন ২৪ ফেব্রুয়ারি

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

চিটাগাং সংবাদপত্র হকার্স বহুমুখী সমবায় সমিতি লি.-এর ব্যবস্থাপনা কমিটির ত্রি-বার্ষিক নির্বাচন আগামী ২৪ ফেব্রæয়ারি অনুষ্ঠিত হবে। গতকাল শনিবার সমিতি কার্যালয়ে অনুষ্ঠিত নির্বাচন কমিটির সভায় সমবায় সমিতি বিধিমালা ০৪-এর ২৭ বিধি অনুসারে নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়। নির্বাচন কমিটির সভাপতি সাংবাদিক হেলাল উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় কমিটির সদস্য নিরুপম দাশ গুপ্ত ও সদস্য আমির হোসেন উপস্থিত ছিলেন।
তফসিল অনুসারে মনোনয়নপত্র সরবরাহ ২০ ও ২১ জানুয়ারি বিকেল ৫ টা হতে রাত ৮ টায়, মনোনয়নপত্র দাখিল ২৩ জানুয়ারি বিকেল ৫ টা হতে রাত ৮ টায়, বাছাই ২৪ জানুয়ারি সন্ধ্যা ৬ টায়, বৈধ মনোনয়নপত্র ও বাতিল মনোনয়নপত্রের প্রাথমিক খসড়া তালিকা প্রকাশ ২৪ জানুয়ারি। বৈধ বা বাতিল মনোনয়নপত্রের ব্যাপারে আপিল ২৬ ও ২৭ জানুয়ারি, আপিল আবেদন, শুনানি গ্রহণ ও নিষ্পত্তি ২৮, ২৯ ও ৩০ জানুয়ারি, প্রার্থীদের মনোনয়নপত্র প্রত্যাহার ৭ ফেব্রুয়ারি বিকেল ৫ টা হতে রাত ৮ টা। বৈধ প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ ও চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ ৮ ফেব্রুয়ারি বিকেল সাড়ে ৫ টা এবং ২৪ ফেব্রুয়ারি সকাল ৮টা হতে বিকেল ৪টা পর্যন্ত সমিতি কার্যালয়ে ভোটগ্রহণ, গণনা ও ফলাফল ঘোষণা। সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানে নির্বাচন কমিটি সদস্যবৃন্দের সহযোগিতা চেয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সমিতি নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ