Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

চলছে প্রার্থীদের নিরলস প্রচারণা

মান্দারী বাজার বণিক সমিতি নির্বাচন

চন্দ্রগঞ্জ (লক্ষ্মীপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম

লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জ থানাধীন মান্দারী বাজার বণিক সমিতির (রেজিঃ১৬৩৭) ত্রি-বার্ষিক নির্বাচন আগামী শনিবার অনুষ্ঠিত হবে। তিন সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশন গঠনের মাধ্যমে নির্বাচনের সিদ্ধান্ত চ‚ড়ান্ত হয়েছে। নির্বাচন ঘিরে প্রার্থীরা ব্যাপক উৎসাহ নিয়ে প্রচারণা চালাচ্ছেন। এবার কার্যকরী পরিষদের ১১টি পদের বিপরীতে প্রতিদ্বন্দ্বিতা করছেন ২৫ প্রার্থী। এদের মধ্যে অধিকাংশ প্রার্থী তরুণ। বর্তমান সভাপতি আতিকুর রহমান চেয়ার মার্কা নিয়ে প্রচারণা করছে। সাবেক সভাপতি তার হারানো পদ পুনরুদ্ধার জন্য দেওয়াল ঘড়ি প্রতীক নিয়েও চালাচ্ছে প্রচারণা।

নির্বাচনে সভাপতি পদে ২জন, সহ- সভাপতি পদে ২জন, সাধারণ সম্পাদক পদে ২জন, সহ-সাধারণ সম্পাদক পদে ২জন, কোষাধ্যক্ষ পদে ৩ জন, সাংগঠনিক পদে ৩জন, দপ্তর সম্পাদক পদে ৩জন সমাজ কল্যায়ন পদে ২জন এবং আন্তর্জতিক সম্পাদক পদে ৩জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছে।
নির্বাচন কমিশনার আবুল কাশেম, ফরিদ উদ্দিন এবং মোহাম্ম মাসুদ প্রভাষক জানান ২ মার্চ মান্দারী বাজার বনিক সমিতি নির্বাচন ওই দিন সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতীভাবে ভোটগ্রহন চলবে। এবার মান্দারী বাজার বনিক সমিতিতে ভোটার সংখ্যা ১১০২ জন। আমরা অবাধ সুস্থ নিবার্চনের জন্য সকল প্রকার প্রদক্ষেপ গ্রহন করছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মান্দারী বাজার বণিক সমিতি নির্বাচন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ