Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাদরাসাছাত্রের সন্ধান মেলেনি ৮ দিনেও

সীতাকুন্ড (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

সীতাকুন্ডে মুরাদপুর ইউনিয়নে অবস্থিত জামালিয়া হেফজখানা মাদরাসার ছাত্র মো. আবু সায়েম(১৩) নিখোঁজের ৮ দিনেও সন্ধান মিলেনি। পুলিশ মাদ্রাসার ছাত্রকে উদ্ধার করতে না পারায় নিখোঁজ হতদরিদ্র সায়েম এর মা বর্তমানে পাগল প্রায় এবং থামছেনা কান্নাও।

সূত্রে জানা গেছে, গত ৮ জানুয়ারী সকালে অন্যান্য দিনের মত মুরাদপুর ইউনিয়নে অবস্থিত জামালিয়া হেফজখানা মাদরাসা যাওয়ার উদ্দেশ্যে রওনা হয়। পরে সন্ধ্যা ঘনিয়ে আসলেও সে আর বাড়ি ফিরে না আসাতে পরিবারের সদস্যরা মাদরাসায় খোঁজ নিয়ে দেখেন সায়েম মাদরাসায়ও যায়নি। নিখোঁজ ছাত্র মো. আবু সায়েম এর মা বলেন, আমার ছেলে মাদরাসার যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে ঐদিন আর বাড়িতে ফিরে আসেনি। পরে আত্মীয়স্বজনরা বিভিন্ন স্থানে খোঁজাখুজি করেও ছেলের সন্ধান না পাওয়াতে ঘটনার পরদিন সীতাকুÐ থানায় একটি সাধারণ ডায়েরি করেছি। এ বিষয়ে জানতে চাইলে সীতাকুÐ মডেল থানার এস আই শওকত হোসেন বলেন, নিখোঁজ মাদরাসার ছাত্র মো. আবু সায়েমকে উদ্ধারে জোর চেষ্টা চলছে এবং বিভিন্ন থানায় খবর জানানো হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদরাসাছাত্র

১৫ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ