Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাদরাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগ, আটক ১

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০০ এএম

রাজশাহীর মোহনপুরে বিয়ের প্রলোভন দিয়ে নবম শ্রেণীতে পড়–য়া মাদরাসার ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। ওই ছাত্রীর বাবা বাদি হয়ে গত রোববার রাতে মোহনপুর থানায় ধর্ষণের মামলা দায়ের করেছেন। রোববার রাতেই ধর্ষক আব্দুল হাকিম মন্ডল (২৫) গ্রেফতার করেছে পুলিশ। গতকাল সোমবার সকালে আসামিকে কারাগারে ও স্কুলছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসি বিভাগে পাঠানো হয়েছে।
মামলার সূত্রে জানা গেছে, মোহনপুর উপজেলার মাদ্রাসায় ৯ম শ্রেণিতে পড়ুয়া মেয়ে (১৬) একই গ্রামের শামসুল মন্ডলের ছেলে আব্দুল হাকিম মন্ডল বিয়ে প্রলোভন দিয়ে কু-প্রস্তাব দিয়ে আসছিল। গত ২০ জানুয়ারি দুপুরে বিয়ে প্রলোভন ভিকটিমের বাড়ির পাশে জনৈক কামাল হোসেনের পান বরজে ছাত্রীকে ধর্ষণ করে। ঘটনার পর থেকে বিয়ের জন্য আব্দুল হাকিম মন্ডলকে চাপ সৃষ্টি করলে সে বিয়ে করতে অস্বীকার করে। মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাক আহম্মেদ জানান, রোববার ভিকটিমের বাবা থানায় মামলা দায়ের পর রাতেই আসামি আব্দুল হামিক মন্ডলকে গ্রেফতার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ