Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

হত্যাকারীদের ফাঁসি দাবি

বিশ্বনাথে মাদরাসাছাত্র খুন

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০২০, ১২:০৫ এএম

সিলেটের বিশ্বনাথ উপজেলার গোয়াহরি দাখিল মাদরাসার ৩য় শ্রেণির ছাত্র শিশু রবিউল ইসলামকে নির্মমভাবে খুন করা হয়েছে। এ ঘটনায় হত্যাকারীদের ফাঁসির দাবিতে ফুঁসে উঠেছে এলাকাবাসী। গতকাল শুক্রবার বিকেলে উপজেলার বৈরাগী বাজারে আয়োজন করা হয় মানববন্ধন কর্মসূচি ও প্রতিবাদ সভা।

সভায় বক্তারা বলেন, শিশু রবিউল হতদরিদ্র পরিবারের ছেলে। খুনিরা তাকে ডেকে নিয়ে ঘাড় ভেঙে, লিঙ্গ কেটে, হাত-পা ভেঙে, জ¦লন্ত সিগারেটের শেক দিয়ে নৃসংশভাবে খুন করেছে। ২৪ ঘণ্টার মধ্যে হত্যাকারীরা গ্রেফতার করে আইনের আওতায় না আনা হলে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে। তারা বলেন, সামিউল খুনের ৩ দিন অতিবাহিত হলেও এখনও পুলিশ ঘাতকদের গ্রেফতার করেনি।

রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেনের সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন কবি সাঈদুর রহমান সাইদ, গোয়াহরি আল-ইনশাদিয়া দাখিল মাদরাসার সুপার মাওলানা ইসহাক হোসাইন, সিনিয়র শিক্ষক মাওলানা আব্দুল গফুর, প্রভাষক ইসলামুজ্জামান, সাবেক ইউপি সদস্য আনিসুজ্জামান, হাফিজ আব্দুল কাদির, আব্দুস শহীদ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদরাসাছাত্র-খুন

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ