Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নারায়ণগঞ্জে মাদরাসাছাত্র খুন

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১ জুন, ২০২১, ১২:০২ এএম

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের পাইনাদী এলাকায় নাজমুস সাকিব নাবিল নামে এক মাদরাসা ছাত্র খুন হয়েছে। খুনের অভিযোগ উঠেছে মা নাসরীন আক্তারের বিরুদ্ধে। গতকাল ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নাবিল মারা যান।

এর আগে গত রোববার রাত ৯টায় আহত অবস্থায় নাবিলকে সিদ্ধিরগঞ্জের প্রো-অ্যাকটিভ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে অবস্থার অবনতি ঘটলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ঘটনার পর থেকে নাবিলের মা নাসরীন আক্তার পলাতক রয়েছেন। নিহত নাজমুস সাকিব নাবিল দারুননাজাত কামিল মাদরাসার আলিম পরীক্ষার্থী ছিলেন।

পুলিশ সূত্রে জানা যায়, নাজমুস সাকিব নাবিলের বাবা সগীর আহমেদ একজন ব্যাংক কর্মকর্তা। রাতে বাসায় ফিরে ঘর তালাবদ্ধ দেখতে পায়। পরে ডুপ্লিকেট চাবি দিয়ে তালা খুলে ঘরে প্রবেশ করে সন্তানকে আহত অবস্থায় দেখতে পান।

নিহতের পিতা সগীর আহমেদ বলেন, আমার স্ত্রীর মানসিক সমস্যা ছিল। প্রায়ই সে রাগারাগি করে বাসার জিনিসপত্র ভাঙচুর করতো। এ ঘটনা কিভাবে ঘটলো আমি নিশ্চিত না। তবে আমার স্ত্রীকে সন্দেহ হচ্ছে।
এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ওসি মশিউর রহমান জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতের মাথায় আঘাতের চিহ্ন আছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদরাসাছাত্র খুন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ