Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

আমিরাতে প্রধানমন্ত্রীকে রাষ্ট্রদূত ও আবুধাবি বঙ্গবন্ধু পরিষদ নেতৃবৃন্দের ফুলেল শুভেচ্ছা

ছালাহউদ্দিন, আরব আমিরাত থেকে | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০২০, ১১:৪১ পিএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ফুলেল শুভেচ্ছায় অভ্যর্থনা জানিয়েছেন আরব আমিরাতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত ডা. মোহাম্মদ ইমরান ও বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটি আবুধাবি এবং প্রবাসী বাংলাদেশি কমিউনিটি নেতৃবৃন্দ। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আরব আমিরাত সরকারের বিশেষ আমন্ত্রণে ‘আবুধাবি সাসটেইনেবল উইক’, ‘জায়েদ সাসটেইনেবল অ্যাওয়ার্ড সিরিমনি’ ও অন্যান্য কর্মসূচিতে অংশগ্রহণ করার লক্ষ্যে তিন দিনের সরকারি সফরে গত রোববার আরব আমিরাতের স্থানীয় সময় রাত ৮টা ৫৫ মিনিটে এসে পৌঁছলে রাষ্ট্রদূত ডা. মোহাম্মদ ইমরান প্রধানমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান। এরপর মধ্যপ্রাচ্যে বাংলাদেশি কমিউনিটির অন্যতম নেতা বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটি আবুধাবির সভাপতি আলহাজ্ব মোহাম্মদ ইফতেখার হোসেন বাবুল ও সাধারণ সম্পাদক নাছিরউদ্দিন তালুকদারসহ সংগঠনের নেতৃবৃন্দ ও প্রবাসী কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গগণ প্রধানমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান।
এসময় প্রধানমন্ত্রীর সফরসঙ্গী এবং বঙ্গবন্ধু পরিষদের অন্য নেতৃবৃন্দসহ বাংলাদেশি কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গগণ উপস্থিত ছিলেন। প্রধানমন্ত্রী আবুধাবি আন্তর্জাতিক বিমানবন্দরে আসার পর আনুষ্ঠানিক মোটর শোভাযাত্রাসহকারে তাকে আবুধাবির হোটেল শাংরিলায় নিয়ে যাওয়া হয়। আরব আমিরাত সফরকালে প্রধানমন্ত্রী এ হোটেলেই অবস্থান করবেন।

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
[email protected]



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আমিরাত

২৯ সেপ্টেম্বর, ২০২২
২৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ