Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আখাউড়ায় মামলার প্রতিবাদে মানববন্ধন

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০২০, ১২:০৫ এএম

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় দুই সাংবাদিকের বিরুদ্ধে শিক্ষক কর্তৃক দায়েরকৃত হয়রানিমূলক মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে আখাউড়ার সর্বস্তরের সাংবাদিকদের উদ্যোগে পৌরশহরের সড়ক বাজারস্থ সিরাজুল হক পৌর মুক্ত মঞ্চের সামনে এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। ঘণ্টাব্যাপী মানববন্ধনে সাংবাদিক, মুক্তিযোদ্ধা, সচেতন নাগরিক সমাজসহ বিভিন্ন শে্িরণ পেশার মানুষ অংশ নেয়।
আখাউড়া প্রেসক্লাবের সভাপতি মো. রফিকুল ইসলামের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন সাংবাদিক মহিউদ্দিন মিশু, আখাউড়া টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলাম, সাংবাাদিক ফজলে রাব্বি, মো. শরীফুল ইসলাম, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম আখাউড়া শাখার সভাপতি আফজাল খান শিমুল প্রমুখ।
বক্তারা দুই সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, তারা আগামী ৭ দিনের মধ্যে মামলা প্রত্যাহারের দাবি জানান। নতুবা পরবর্তীতে কঠোর কর্মসূচি দেয়ার হুঁশিয়ারি দেন।
এ সময় উপস্থিত ছিলেন সাংবাদিক নেতা শাহাদাত হোসেন লিটন, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হান্নান খাদেম, সাংবাদিক কাজী মফিকুল ইসলাম, তাজবীর আহমেদ প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন

২২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ