Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পরীক্ষায় কাঙ্ক্ষিত ফলাফল অর্জন করতে না পারায় নেত্রকোনায় ষষ্ঠ শ্রেণির ছাত্রের আত্মহত্যা

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০১৯, ১২:৩৬ পিএম

বার্ষিক পরীক্ষায় কাঙ্ক্ষিত ফলাফল অর্জন করতে না পারায় ষষ্ঠ শ্রেণির এক ছাত্র ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে। মর্মান্তিক এ ঘটনাটি ঘটেছে সোমবার রাতে নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলার সদর ইউনিয়নের চাঁনপুর গ্রামে। আত্মহত্যাকারী রুদ্র সরকার আলয় (১২) চানপুর গ্রামের চা বিক্রেতা রাখাল সরকারের পুত্র।
আলয়ের বাবা রাখাল সরকার কান্নাজড়িত কণ্ঠে সাংবাদিকদের জানান, আলয় কলমাকান্দা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র। সোমবার বিকেলে বিদ্যালয়ের বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়। আলয় ভাল ছাত্র হয়েও পরীক্ষায় ভাল ফলাফল অর্জন করতে না পারায় মন খারাপ করে সন্ধ্যায় বাড়িতে ফেরে। সন্ধ্যার পর নিজের ঘরে ঢুকে গলায় মাফলার পেঁছিয়ে ঘরের আড়ার সঙ্গে ঝুলে আত্মহত্যা করে সে। পরিবারের লোকজন বিষয়টি টের পেয়ে তাকে উদ্ধার করে দ্রুত কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এ ব্যাপারে কলমাকান্দা থানার অফিসার ইনচার্জ মোঃ মাজহারুল করিমের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে মঙ্গলবার সকালে ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ