Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিল থেকে বৃদ্ধের লাশ উদ্ধার

সরিষাবাড়ী (জামালপুর)সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০১৯, ৫:৩৮ পিএম

জামালপুরের সরিষাবাড়ীতে বিলের ধানক্ষেত থেকে গিয়াস উদ্দিন (৭০) নামে এক বৃদ্ধের লাশ পাওয়া গেছে। উপজেলার মহাদান ইউনিয়নের নয়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত বৃদ্ধ ওই উপজেলার তাড়িয়াপাড়া গ্রামের মৃত রসুল মুন্সির ছেলে। রবিবার বিকেল ৩টার দিকে পুলিশ তার লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে।
নিহতের ছেলে আনোয়ার হোসেন জানান, শনিবার বিকেলে তার বাবা বাড়ি থেকে বের হন। তারপর তিনি বাড়ি না ফিরলে রাতে অনেক খোঁজাখুঁজি করেও পাওয়া যায়নি। পরদিন দুপুরে মহাদানের নয়াপাড়া বিলে তার লাশ পাওয়া গেছেÑ মর্মে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তাকে সনাক্ত করা হয়। বিকেলে পুলিশ লাশ উদ্ধার করে।
তিনি বার্ধক্যজনিত কারণে মানসিক ভারসাম্যহীন ছিলেন এবং কাউকে কিছু না বলে প্রায়ই বাড়ির বাইরে চলে যেতেন বলে পরিবার সূত্র জানায়। এদিকে লাশের গায়ে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তাকে পানিতে চুবিয়ে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে পরিবার এখনো কাউকে অভিযুক্ত করেনি।
এ ব্যাপারে সরিষাবাড়ী থানার পুলিশ উপ-পরিদর্শক মাসুদ রানা বলেন, লাশটি উদ্ধার করে জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পোস্টমর্টেম রিপোর্ট এলে ঘটনা জানা যাবে। পরিবারের অভিযোগের প্রেক্ষিতে মামলা হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ