Inqilab Logo

মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাইজভাণ্ডারীর খোশরোজ সম্পন্ন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০১৯, ১২:০১ এএম

বিপুল সংখ্যক ভক্ত ও আশেকানের অংশগ্রহণে গতকাল (বুধবার) মাইজভাণ্ডার দরবারে শাহানশাহ সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারীর ৯১তম খোশরোজ মাইজভাণ্ডার গাউসিয়া হক মনজিলে অনুষ্ঠিত হয়। গাউসিয়া হক কমিটির দেশ-বিদেশের শাখা কমিটিসমূহের সদস্যবৃন্দ র‌্যালি নিয়ে খোশরোজে অংশগ্রহণ করেন। এ উপলক্ষে কর্মসূচির মধ্যে ছিল মাজারে গিলাফ চড়ানো, জিয়ারত, নফল নামাজ, কোরআন তেলাওয়াত, জিকির-আজকার ও দরুদ পাঠ।
এ উপলক্ষে মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটি বাংলাদেশ কেন্দ্রিয় পর্ষদ আয়োজিত মাহফিলে সভাপতির বক্তব্যে সৈয়দ মোহাম্মদ হাসান মাইজভাণ্ডারী বলেন, ইনসানকে ইনসানে কামেলে উন্নীতকরণের ক্ষেত্রে যে সাধনা-জাগতিক ও আধ্যাত্মিক পরিচর্যা তারই পথপ্রদর্শক ছিলেন সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী। সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারীর জীবনী আলোচনায় অংশগ্রহণ করেন জামেয়া আহমদিয়া সুন্নিয়া মাদরাসার মুদাররিস ও সিটি গেইট জামে মসজিদের খতিব আল্লামা সৈয়দ মুহাম্মদ ইউনুস রেজভী, বিবিরহাট তৈয়্যবিয়া জামে মসজিদের খতিব আল্লামা নূর মোহাম্মদ সিদ্দিকী, মাইজভাণ্ডার উম্মুল আশেকীন মুনাওয়ারা বেগম এতিমখানা ও হিফজখানার প্রধান হাফেজ মোহাম্মদ আবুল কালাম, মাওলানা মুহাম্মদ নাজিমুল হক আল কাদেরী, মাওলানা মুহাম্মদ মিনহাজ উদ্দীন প্রমুখ।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ