Inqilab Logo

মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘জিয়াউল হক মাইজভাণ্ডারী আজীবন মানব কল্যাণে কাজ করে গেছেন’

| প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০১৮, ১২:০১ এএম

‘হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী (রহঃ) গণকল্যাণমুখী মানবতাবাদী দর্শন রেখে গেছেন। তিনি আজীবন মানব কল্যাণে কাজ করেন’। গতকাল (রোববার) নগরীর কদমতলীতে গাউসিয়া হক কমিটির উদ্যোগে বিনামূল্যে খৎনা ও কর্ণছেদন অনুষ্ঠানে বিশিষ্ট আলোচকগণ একথা বলেন।

আসন্ন ২৬ আশ্বিন পবিত্র ওরস উপলক্ষে মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটি বাংলাদেশ চট্টগ্রাম মহানগর শাখার মাসব্যাপী সেবামূলক কর্মসূচির অংশ হিসেবে ১১তম দিবসে কদমতলী চেয়ারম্যান বাড়ী এলাকায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। স্থানীয় কমিটির সভাপতি আব্দুল আজিজের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম সুজন। বিশেষ অতিথি ছিলেন ২৯নং ওয়ার্ড কাউন্সিলর গোলাম মোহাম্মদ জোবায়ের, ডা. মাহফুজুর রহমান, মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটি চট্টগ্রাম মহানগর নেতা এম মাকসুদুর রহমান হাসনু, সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান আশরাফ, সাংগঠনিক সম্পাদক মেজবাহ উদ্দিন, প্রচার সম্পাদক শফিকুল ইসলাম, বিশিষ্ট সমাজসেবী একরামুল হুদা, মোঃ আলমগীর প্রমুখ।
উক্ত সেবা কর্মসূচির আওতায় আজ (সোমবার) বিকাল ৩ টায় নগরীর হামজারবাগ গাউসিয়া হক ভাণ্ডারী দায়রা শরীফে মহিলা মরদেহ গোসল প্রশিক্ষণ অনুষ্ঠিত হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ