Inqilab Logo

মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘মানবিক ও সম্প্রীতির বিশ্ব গড়তে মহানবীর (সা.) আদর্শ অনুসরণ চাই’

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

সম্প্রীতি ও মানবিক বিশ্ব গড়ে তুলতে মহানবীর (সাঃ) আদর্শ অনুসরণের বিকল্প নেই। অশান্তির কালো মেঘ সরিয়ে শান্তিপূর্ণ সমাজ ও বিশ্ব গড়ে তুলেছেন প্রিয়নবী রাহমাতুল্লিল আলামিন হযরত মুহাম্মদ (সাঃ)। আনজুমানে রহমানিয়া মইনীয়া মাইজভাণ্ডারীয়া ও মইনীয়া যুব ফোরাম চট্টগ্রাম রাঙ্গুনিয়া শাখার যৌথ উদ্যোগে গতকাল (শনিবার) মাহে রবিউল আউয়ালকে স্বাগত জানিয়ে অনুষ্ঠিত বিশাল জশনে ঈদে মিলাদুন্নবী (সাঃ) মাহফিলে শাহসূফী সৈয়দ সাইফুদ্দীন আহমদ আল-হাসানী (মা.জি.আ.) প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
এ উপলক্ষে অনুষ্ঠিত এক জশনে জুলুসের র‌্যালি বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে। হাজারো দ্বীনদার জনতার অংশগ্রহণে জশনে জুলুসে নবীপ্রেমিরা নারায়ে তকবির আল্লাহু আকবার, নারায়ে রেসালত, নারায়ে গাউছিয়ার স্লোগানে মুখরিত করে তোলেন সমগ্র এলাকা। জশনে জুলুসে উপস্থিত ছিলেন ওবাইদুল মোস্তফা নঈমী, আনজুমান উত্তর জেলা আহ্বায়ক খলীফা আব্দুল হামিদ মাইজভাণ্ডারী, মাওলানা হাফেজ রুহুল আমিন, মাওলানা আইয়ুব নূরী, মাওলানা নাজমুল হক, উপজেলা ভাইস চেয়ারম্যান আকতার হোসেন, মোজাহের আলম, জসিম উদ্দিন ভূঁইয়া, মুহাম্মদ আমিন উদ্দিন, ওয়াহিদুল কবির চৌধুরী প্রমুখ। মাহফিলে শাহসূফী সৈয়দ সাইফুদ্দীন আহমদ আল-হাসানী মোনাজাত পরিচালনা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মইনীয়া মাইজভাণ্ডারীয়া
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ