Inqilab Logo

মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জিয়াউল হক মাইজভাণ্ডারীর ট্রাস্টের আর্থিক সহায়তা

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

নগরীর জেলা পরিষদ মিলনায়তনে সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্ট পরিচালিত দারিদ্র্য বিমোচন প্রকল্পের আওতায় সোমবার ১০৬ জনকে প্রায় ৪২ লাখ টাকা সহায়তা প্রদান করা হয়। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন দারিদ্র্যদের মাঝে সহায়তা তুলে দেন। মেয়র এমন উদ্যোগের প্রশংসা করে বলেন, সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারীর মতো প্রকৃত অলিরা নিদিষ্ট কোন জাতির নয়, সমগ্র সৃষ্টির কল্যাণে নিয়োজিত থাকেন। তিনি ছিলেন সৎ কর্মের নিষ্ঠাবান পথ প্রদর্শক। দারিদ্র্য বিমোচন প্রকল্প পরিচালনা পর্ষদের সভাপতি লায়ন দিদারুল আলম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পর্ষদ সহ-সভাপতি মোহাম্মদ সিরাজুল মোস্তফা, কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসীন, চবির সহকারী অধ্যাপক মাওলানা মোহাম্মদ মোরশেদুল হক, এস জেড এইচ এম ট্রাস্ট সচিব এ এন এম এ মোমিন, বিশিষ্ট মাইজভাণ্ডারী গবেষক ড. সেলিম জাহাঙ্গীর প্রমুখ।

এবার বেকার, পুঁজিহীন, কর্মক্ষম উদ্যোগী ব্যক্তির আর্থিক অবস্থা উত্তরণে কলের লাঙ্গল, অটোরিকশা, হাঁস-মুরগীর খামার, ছাগল পালন, সেচ পাম্প, সিএনজিচালিত ট্যাক্সি, ধান মাড়াইয়ের মেশিন, সেলাই মেশিন, ভ্যান গাড়ি, নৌকা ও জাল ক্রয় বাবদ ১০৬ জনকে ৪১ লাখ ৮২ হাজার টাকা সহায়তা প্রদান করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জিয়াউল হক মাইজভাণ্ডারীর ট্রাস্ট
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ