Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

হাতিয়ায় বন্দুক ও লাঞ্চারসহ গ্রেফতার দুই ডাকাত

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০১৯, ৭:৩৩ পিএম

হাতিয়া উপজেলার চরকিং ইউনিয়নের রামচরণ এলাকায় অভিযান চালিয়ে ডাকাত সর্দার নাজিম মোল্লা (৪২) ও সেলিম (৩৯) কে গ্রেপ্তার করেছে কোস্টগার্ড। এসময় তাদের কাছ থেকে একটি একনলা বন্দুক, একটি লাঞ্চার, একটি চোরা ও একটি লোহার হকিস্টিক আটক করা হয়েছে।
শুক্রবার ভোরে রামচরণ বাজার এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো, সুখচর ইউনিয়নের চর আমান উল্ল্যা গ্রামের মজিবুর রহমানের ছেলে নাজিম মোল্লা ও রামচরণ ইউনিয়নের মাহফুজুর রহমানের ছেলে সেলিম।
হাতিয়া কোস্টগার্ডের স্টেশান কমান্ডার লে. মেহেদী হাছান জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার দিবাগত রাত থেকে শুক্রবার ভোর পর্যন্ত রামচরণ বাজার এলাকায় অভিযান চালানো হয়। প্রথমে একটি এক নলা বন্দুকসহ ডাকাত সর্দার নাজিমকে গ্রেপ্তার করা হয়। পরে তার দেওয়া তথ্যমতে তার কোল্ডস্টোরে অভিযান চালিয়ে তার সহযোগি সেলিমকে গ্রেপ্তার এবং একটি লেঞ্চার, একটি চোরা ও একটি লোহার হকস্টিক উদ্ধার করা হয়।
তিনি আরো জানান, ডাকাত সর্দার নাজিম মোল্লার বিরুদ্ধে পূর্বের ১৫টির অধিক মামলা রয়েছে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে আরো একটি মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকাত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ