Inqilab Logo

বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ ফাল্গুন ১৪৩০, ১৭ শাবান সানি ১৪৪৫ হিজরী

ফেনীতে আগ্নেয়াস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের ৮ সদস্য গ্রেফতার

ফেনী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০২২, ৮:৪০ এএম

ফেনীর সোনাগাজী উপজেলায় গতকাল শনিবার রাত ১০টার দিকে আন্ত:জেলা ডাকাতদলের একটি সংঘবদ্ধ টিমকে আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার করে পুলিশ। তারা সবাই ডাকবাংলা এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে তাদেরকে আটক করতে সক্ষম হয়। আটককৃতরা হলেন ফেনীর ফুলগাজী উপজেলার আমাজাদ হাট ইউনিয়নের মনিপুর মধ্যমপাড়া গ্রামের আব্দুল খালেকের ছেলে আব্দুল মুনাফ (৩৫), নোয়াখালী জেলার হাতিয়া থানার বুড়িরচর গ্রামের লালু মেকারের ছেলে জয়নাল আবেদীন ( ৩৭), একই জেলার সুধারাম থানার দক্ষিণ শুল্টকিয়া গ্রামের মৃত ইসমাঈল হোসেনের ছেলে আবু তাহের (৫০), চাঁদপুর জেলার শাহরাস্তি থানার উত্তর দেব পাড়া গ্রামের মৃত জয়নাল আবেদীনের ছেলে ইকবাল হোসেন (৩৭), চট্রগ্রাম জেলার পাহাড়তলী থানার দক্ষিণ হালিশহর এলাকার চাঁন মিয়ার ছেলে আলমগীর (৩৯), ছোটপুল এলাকার ইসমাইল হোসেনের ছেলে জুয়েল হোসেন (২৮), বরিশাল জেলার মেহেদীগঞ্জ থানার পশ্চিম জাঙ্গালিয়া গ্রামের আকবর হোসেনের ছেলে মো. মামুন (৩০), একই জেলার পাজার হাট থানার কাজীর চর গ্রামের জামাল খানের ছেলে সুজন খান (২৫)। আটককৃতদের কাছ থেকে ৬ রাউন্ড কার্তুজ, একটি এলজি, ৩টি কিরিচ, ১টি রামদা, গ্রিল কাটার যন্ত্র, ৩টি চার্জার লাইট উদ্ধার করা হয়।
সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ খালেদ হোসেন জানান, ফেনী,নেয়াখালী,চাঁদপুর,চট্রগ্রাম,বরিশালসহ দেশের বিভিন্ন স্থানের দুধর্ষ ডাকাত নিয়ে সংগঠিত একটি আন্ত:জেলা ডাকাত দলের সদস্যরা আগ্নেয়াস্ত্র, গুলি, রামদা, কিরিচ সহ দরজা জানালা ভাঙ্গার সরঞ্জামাদি নিয়ে সোনাগাজী থানা এলাকায় এসেছিল ডাকাতি করার উদ্দেশ্যে। পুলিশ এর একটি বিশেষ টিম গোপন সংবাদের ভিত্তিতে উক্ত আন্ত:জেলা ডাকাত দলের ০৮ জন সদস্যদের ডাকাতির প্রস্তুতিকালে বিশেষ অভিযান পরিচালনা করে ডাকবাংলা এলাকা থেকে গ্রেফতার করে। স্থানীয় কয়েকজন ডাকাত অভিযানকালে পালিয়ে যায় বলে গ্রেফতারকৃতরা তথ্য দেন। ধৃত ডাকাতদের নামে দেশের বিভিন্ন জেলার বিভিন্ন থানায় ডাকাতি, চুরি, অস্ত্রসহ বিভিন্ন অপরাধের ঘটনার বিষয়ে একাধিক মামলা রয়েছে। আটককৃতদের বিরুদ্ধে অস্ত্র ও ডাকাতির মামলার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকাত গ্রেফতার

২১ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ