Inqilab Logo

বৃহস্পতিবার , ২৮ সেপ্টেম্বর ২০২৩, ১৩ আশ্বিন ১৪৩০, ১২ রবিউল আউয়াল ১৪৪৫ হিজরী

মতলবের মোহনপুর নৌ ফাঁড়ি পুলিশ কর্তৃক অস্ত্রসহ ১৩ ডাকাত গ্রেফতার

মতলব (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০২২, ১০:০২ এএম

চাঁদপুরের মতলব উত্তর মোহনপুর নৌ ফাঁড়ি পুলিশের অভিযানে অস্ত্রসহ ১৩ ডাকাত গ্রেফতার হয়েছে। ২৪ ডিসেম্বর শনিবার রাত সাড়ে ১০ টায় সুরেশ্বর থেকে ডাকাতি করে ফেরার পথে মতলবের একলাছপুর অতিক্রমকালে ডাকাতরা আটক হয়।

সাব-ইন্সপেক্টর বাবুল বালার সাহসিকতায় একলাছপুরের মেঘনা নদী হতে অস্ত্রসহ ডাকাতদের ধরতে সক্ষম হয়। এসময় পরিস্থিতি মোকাবেলায় ৩০ রাউন্ড গুলি ছুঁড়ে নৌ পুলিশ।

আটককৃতরা হলো, সাব্বির মিজি(২৩),মহিউদ্দিন সরকার(৪১),আল-আমিন(২০), মোঃ ইমরান(২২), ফিরোজ মিজি(২৬), জীবন বেপারী(২০), মোঃ আনোয়ার হোসেন(২৪), মোঃ জহিরুল ইসলাম(২৭), মোঃ আক্তার হোসেন(২২), মোঃ শাহিন মিয়া(২০), সুজন বেপারী(২৭), কাশেম বেপারী(২৪) ও মোঃ সালাউদ্দিন(২৮)।

নৌ পুলিশ বলছে, ডাকাতদের থেকে ৬টি বোমা, ৫৯টি মোবাইল, ২০০ সিসির স্পীডবোটসহ ডাকাতি কাজে ব্যবহৃত বেশকিছু রামদা, ছুরি, চাপাতিসহ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। এরা এক একজন ডাকাতিসহ বিভিন্ন মামলার আসামী।

এসব তথ্য নিশ্চিত করে অভিযান পরিচালনাকারী মতলব উত্তরের মোহনপুর নৌ পুলিশ ফাঁড়ির সাব-ইন্সপেক্টর বাবুল বালা জানান, সুরেশ্বরে নদীতে চলাচলকারী বেশকয়েকটি বলগেটে ডাকাতি শেষে স্পীডবোটে করে ডাকাতরা এদিক দিয়ে ফেরার পথে খবর পেয়ে আমি উর্দ্ধতনের নির্দেশে সঙ্গীয় ফোর্সসহ স্পীডবোটসহ অভিযান চালাই। তখন ডাকাতরা আমাদের উদ্দ্যেশ্য করে গুলি ছুঁড়লে আমরাও পাল্টা গুলি ছুড়তে বাধ্য হই। এতে সালাউদ্দিন নামে এক ডাকাত গুলিবিদ্ধ হয়ে বর্তমানে সদর হাসপাতালে চিকিৎসাধীন। তখন ওদের তথ্য মতে ওরা মোট ২১ জন ডাকাত ছিলো। সেখান হতে আমরা ১৩ ডাকাতকে আটক করে আইনানুগ ব্যবস্থা নিচ্ছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকাত গ্রেফতার

২১ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ