Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

বগুড়ায় ছাত্র ইউনিয়ন নেতাকে হুমকির প্রতিবাদে সমাবেশ

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০১৯, ৪:৪৮ পিএম

বাংলাদেশ ছাত্র ইউনিয়ন বগুড়া জেলা সংসদের উদ্যোগে বৃহস্পতিবার দুপুরে ছাত্র ইউনিয়ন বগুড়া জেলা সংসদের সহ-সভাপতি ছাত্রনেতা আয়েন উদ্দিন কে দুষ্কৃতকারী কর্তৃক হত্যার হুমকির প্রতিবাদে জেলার সভাপতি মোঃ নাদিম মাহমুদের সভাপতিত্বে ঐতিহাসিক সাতমাথায় এক বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। 

জেলা সংসদের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেনের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন ছাত্র ইউনিয়ন বগুড়া জেলার সহ-সভাপতি আকতার উজ জামান টুটুল, সহ-সাধারণ সম্পাদক আরমানুর রশিদ,সাংগঠনিক সম্পাদক,শহিদুল ইসলাম,অর্থ সম্পাদক সোহানুর রহমান, ক্রিড়া সম্পাদক ছাব্বির আহম্মেদ, ছাত্রনেতা আকিব, মেহেদী, সুজয়, পবিত্র, বাইজিদ, শ্যামল ।

এদিকে এই সমাবেশে সংহতি জানিয়ে বক্তব্য রাখেন, সিপিবি বগুড়া জেলার সভাপতি জিন্নাতুল ইসলাম, বগুড়া জেলা কৃষক সমিতির সভাপতি সন্তোষ কুমার পাল,জেলা যুব ইউনিয়নের সাধারণ সম্পাদক শাহনিয়াজ কবির খান পাপ্পু,বগুড়া সদর উপজেলার সাংগঠনিক সম্পাদক সুলতান আহমেদ রবিন,সিপিবি নেতা লিয়াকত আলী কাক্কু । বক্তারা দ্রুত হত্যার হুমকি দাতাদের চিহ্নিত করে বিচারের দাবি জানান এবং ছাত্রনেতা আয়েন উদ্দিন এর জীবনের নিরাপত্তা জোরদারের জন্য প্রশাসনের প্রতি আহবান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সমাবেশ

২৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ